This Article is From Apr 21, 2020

লকডাউনে সবজি বাজার করতে বেরিয়েছে স্পাইডারম্যান! বয়স্কদের ঘরে আনাজ পৌঁছে দিচ্ছে সুপারহিরো

ছবিতে দেখা যাচ্ছে, স্পাইডারম্যানের পোশাক পরা বোরাক সোয়লু একটি দোকান থেকে সবজি কিনছেন। অন্য ছবিতেই দেখা যাচ্ছে বয়স্ক দম্পতিদের তিনি ব্যালকনি থেকে খাবার পৌঁছে দিচ্ছেন।

লকডাউনে সবজি বাজার করতে বেরিয়েছে স্পাইডারম্যান! বয়স্কদের ঘরে আনাজ পৌঁছে দিচ্ছে সুপারহিরো

তুরস্কে এখন সাধারণ মানুষের কাছে ত্রাতা এই সত্যিকারের স্পাইডারম্যান

বিশ্বজুড়ে ভয়ানক রোগ এখন। ঘরে বন্দি মানুষ দিন কাটাচ্ছেন আতঙ্কে। করোনাভাইরাসকে হারাতে ‘সুপারহিরো'র ভূমিকায় এখন চিকিৎসক, স্বাস্থ্যকর্মীরা। তবে না, শুধু স্বাস্থ্য পরিষেবাতেই নয়। লকডাউনের মাঝে আরও একবার বিশ্বকে বাঁচাতে হাজির স্পাইডারম্যান। তুরস্কে এখন সাধারণ মানুষের কাছে ত্রাতা এই সত্যিকারের স্পাইডারম্যান। আশেপাশে থাকা বয়স্ক মানুষদের এই রোগ থেকে বাঁচাতে তাদের ঘরে ঘরে প্রয়োজনীয় সামগ্রী পৌঁছে দিচ্ছে স্পাইডারম্যান। এই স্পাইডারম্যানের নাম বোরাক সোয়লু। তার ছবি আর ভিডিও সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল এখন।

গুডডবেল নিজের টুইটারে সত্যিকারের স্পাইডারম্যানের গল্প শেয়ার করেছেন। গুডডবেল লিখেছেন, “তুর্কির বাসিন্দা বোরাক সোয়লু স্পাইডারম্যানের মতো পোশাক পরে নিজের বিটল গাড়ি চেপে আশেপাশের পাড়াতে ঘুরে বেড়ান এবং যখনই কোনও ব্যক্তির কোনও কিছু প্রয়োজন হয় তিনি পৌঁছে যান। বিশেষ করে কোনও বয়স্ক দম্পতি, যারা এই ভাইরাসের কারণে বিশেষ ঝুঁকির মুখে রয়েছেন তাদের দুধ এবং অন্য প্রয়োজনীয় খাবার পাঠাতে স্পাইডারম্যান সোজা তাদের বাড়িতে পৌঁছে যান। এই বিষয়ে বোরাক সোয়লুকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, আমার সুপারপাওয়ার আমার প্রতিবেশীদের কাজে আসছে, এর চেয়ে বড় খুশির জিনিস আর কীই বা হতে পারে?”

গুডডবেল স্পাইডারম্যানকে নিয়ে লেখা এই পোস্টে তার অনেকগুলি ছবিও শেয়ার করেছেন। এই ছবিতে দেখা যাচ্ছে, স্পাইডারম্যানের পোশাক পরা বোরাক সোয়লু একটি দোকান থেকে সবজি কিনছেন। অন্য ছবিতেই দেখা যাচ্ছে বয়স্ক দম্পতিদের তিনি ব্যালকনি থেকে খাবার পৌঁছে দিচ্ছেন। এই পোস্ট এবং এই সত্যিকারের স্পাইডারম্যান করোনাসংকটের মাঝে মানুষের মন ভালো করে দিয়েছে বলা বাহুল্য।

দেখে নিন সত্যিকারের সুপারহিরোর কিছু ছবি;

এই পোস্টে লাইক ৯০০০ ছুঁই ছুঁই। পোস্টে কমেন্ট করেছেন শতাধিক মানুষ।

Click for more trending news


.