Read in English
This Article is From Jul 21, 2018

‘পাপ্পু’র জাদু কি ঝাপ্পি আর চোখ টেপা হাসি ঝড় তুলেছে ট্যুইটারে

প্রধানমন্ত্রীকে জড়িয়ে ধরে নিজের আসনে ফিরে গিয়ে অন্য এক সহকর্মীর দিকে তাকিয়ে চোখ টিপে হাসেন রাহুল।

Advertisement
অল ইন্ডিয়া

নেতার এমন আচরণ আসলে দূরদর্শীতার অভাব বা ছেলেমানুষি বলেও মনে করছে অনেকে

নিউ দিল্লি :

শুক্রবার পার্লামেন্টে অধিবেশন চলাকালীন হঠাৎই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে জড়িয়ে ধরেন রাহুল গান্ধী। মোদিকে অপ্রস্তুতে ফেলে তারপর নিজের বিরোধী আসনে বসে চোখ টিপে মিষ্টি হাসেন। তারপর? বাকিটা ইতিহাস! রাহুলের এই অবাক করা স্বতঃস্ফূর্ত আচরণ নিয়ে সোশ্যাল মিডিয়া ভরে গিয়েছে একের পর মীম আর ট্রোলে। শুক্রবার চ্যানেলে চ্যানেলে এই দৃশ্য কতবার যে দেখানো হয়েছে তার ইয়ত্তা নেই, ট্যুইটারে বারবার ঘুরে ফিরে এই আকস্মিক আলিঙ্গন আর চোখ টেপা নিয়ে মন্তব্য করেছেন নেটিজেনরা।

মোদিকে বিড়ম্বনায় ফেলে বিরোধী আসনে বসে অন্য এক সহকর্মীর দিকে তাঁকে হেসে চোখ টিপে ইশারা করছেন রাহুল- এই দৃশ্যে ট্যুইটারে কমেন্ট করেছেন রাষ্ট্রীয় জনতা দলের নেতা, মন্ত্রী লালু প্রসাদের ছেলে তেজস্বী যাদবও।

 

তবে শুধু রাজনৈতিক কমেন্টই নয় 47 বছরের কংগ্রেস নেতার নেতার এই চোখ টেপার ঘটনায় তাঁর তুলনা করা  হচ্ছে প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার সাথেও। মাস খানেক আগেই একটি মিউজিক ভিডিওতে তাঁর এই চোখ টেপার দৃশ্য নিয়ে উত্তাল হয়েছিল সোশ্যাল মিডিয়া। এমন টোল পড়া হাসি নিয়ে চোখ মেরে প্রিয়া প্রকাশকেও হারিয়ে দিয়েছেন রাহুল- ট্যুইটারে এমনও মতামত উঠে আসছে।

 

 

 

তবে সবাই যে এই আচরণকে মজার বলে ধরে নিচ্ছেন তা নয়। নেতার এমন আচরণ আসলে দূরদর্শীতার অভাব বা ছেলেমানুষি বলেও মনে করছে অনেকে।   

Advertisement

 

 

 

Advertisement