This Article is From Feb 10, 2019

তৃণমূল বিধায়ক খুনের এফআইআরে মুকুল রায়ের নাম, গ্রেফতার ২

বিধায়ক খুনের ঘটনার নেপথ্যে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব দায়ী বলে মন্তব্য করেছে বিজেপি, ঘটনায় সিবিআই তদন্তের দাবি তুলেছে তারা।

তৃণমূল বিধায়ক খুনের এফআইআরে মুকুল রায়ের নাম, গ্রেফতার ২

প্রথম  থেকেই এই ঘটনায়  বিজেপির হাত দেখছে তৃণমূল।

হাইলাইটস

  • তৃণমূল বিধায়ক সত্যজিৎ বিশ্বাস খুনের ঘটনায় দুজনকে গ্রেফতার করল পুলিশ
  • এই দুজনের নাম কার্তিক মণ্ডল এবং সুজিত মন্ডল
  • একই সঙ্গে বিধায়ক খুনের ঘটনায় হাঁসখালি থানার ওসিকেও সাসপেন্ড করা হয়েছে
কলকাতা:

তৃণমূল বিধায়ক সত্যজিৎ বিশ্বাস খুনের ঘটনায়  দুজনকে গ্রেফতার করল পুলিশ।  এই দুজনের নাম কার্তিক মণ্ডল এবং সুজিত মন্ডল। একই সঙ্গে বিধায়ক খুনের ঘটনায় হাঁসখালি থানার ওসিকেও সাসপেন্ড করা হয়েছে।  পাশাপাশি জানা  গিয়েছে  শনিবার সন্ধ্যায়  বিধায়কেরত একমাত্র  নিরাপত্তারক্ষী তাঁর সঙ্গে  ছিলেন না।  পুলিশের অনুমান নিরাপত্তারক্ষী  যে থাকবেন না এ কথা  জেনেই খুনের ছক করা হয়েছিল। আর সেই মতো সবটা ঘটেছে। তাছাড়া  বার বার লোডশেডিংও  ভাবাচ্ছে  পুলিশকে। খুনের ঘটনায় এফআইআরও দায়ের করেছেন জেলার  তৃণমূল নেতারা। তাতে নাম আছে  মুকুল রায়েরও।  প্রথম  থেকেই এই ঘটনায়  বিজেপির হাত দেখছে তৃণমূল। তবে বিজেপির তরফে সমস্ত অভিযোগ অস্বীকার করা হয়েছে। 

তৃণমূল বিধায়ককে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে খুন

এদিকে  রবিবার সকালে ঘটনাস্থলে গিয়েছেন তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। গোটা ঘটনার প্রকৃত তদন্ত দাবি করেছেন তিনি।  নদিয়া জেলার  বিধায়ক হওয়ার পাশাপাশি সত্যজিৎ মতুয়া সংগঠনের নেতাও ছিলেন। তৃণমূলের অভিযোগ  মতুয়াদের মন  পেতে সত্যজিতকে খুন করেছে  বিজেপি। এই দাবি মানতে নারাজ বিজেপি। দলের রাজ্য সভাপতি তথা খড়গপুর সদরের বিধায়ক দিলীপ ঘোষ সংবাদ মাধ্যমে দাবি করেছেন মুকুল ঘটনার সময় কলকাতায়  ছিলেন। তাই তাঁর  সঙ্গে  এই ঘটনার যোগাযোগ  স্থাপনের চেষ্টা করা  উচিত নয়। এদিকে ঘটনা প্রসঙ্গে শনিবার প্রতিক্রিয়া  দিয়েছেন সিপিএম রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র। তিনি বলেন এই ঘটনায় আরেকবার প্রমাণ হল তৃণমূলের রাজত্ব কেউ নিরাপত্তা নেই।  প্রকাশ্যে খুন হতে হচ্ছে।  আমি এই  ঘটনার তীব্র নিন্দা করছি।  অপরাধীদের দ্রুত গ্রেফতার  করতে হবে।  আমি ব্যক্তিগত ভাবে বিধায়ককে চিনতাম না। কিন্তু তাঁর  পরিবারের সদস্যদের বেদনা  বুঝতে পারছি। তাঁদের প্রতি সমবেদনা জানাই।     

 

.