தமிழில் படிக்க हिंदी में पढ़ें Read in English
This Article is From Jan 27, 2020

Viral Video: বাইক চালাতে চালাতে স্নান দুই আরোহীর! তারপর?

সোশ্যালে সেই ভিডিও আসতেই নেটিজেনদের প্রশ্ন, এঁদের কি প্রাণের মায়া নেই! নাকি রুচিটাই এমন বিকৃত? 

Advertisement
অফবিট Edited by

বাইক চালাতে চালাতে স্নান!

বিন দুয়ং:

রোজের একঘেয়ে জীবনে অন্য স্বাদ পেতে স্টান্টবাজি? নাকি সোশ্যালে ভাইরাল হওয়া? কোন মানসিকতা নিয়ে দুই বাইক আরোহী চলন্ত বাইকে বসে স্নান করতে করতে গেল? ঈশ্বরও বোধহয় জানে না! সেই অবস্থায় ভিডিও তুলছিল তারা। কিন্তু তাদের এই লোম খাড়া করে দেওয়া স্টান্ট যে কোনও মুহূর্তে কেড়ে নিতে পারে তাদের প্রাণ, এটা বোধহয় মাথাতেও আসেনি। দক্ষিণ Vietnam-এর এই দুই বাইক চালকের কাণ্ড ভিডিও আকারে সোশ্যালে ছড়াতেই চিত্তির। ভাইরাল হতেই তাদের ঠাঁই জেল হাজতে।

Viral Video: বাঘের থাবার থেকে রেহাই! কীভাবে সম্ভব?

এটুকুই নয়। পুরো খবর শুনলে চিন্তা-ভাবনার ক্ষমতা গুলিয়ে যাবে আপনার। সূত্রের খবর, বছর তেইশের বাইক আরোহী Huynh Thanh Khanh আর তার সঙ্গী ব্যস্ত রাস্তায় ফুল স্পিডে বাইক চালাচ্ছিল। দু'জনের মাঝখানে রাখা জল ভর্তি পাত্র। সামনে এক ব্যাগ বিয়ারের ক্যান। এভাবেই খালি গায়ে, হেলমেট ছাড়া বাইক চালাচ্ছিল তারা। ওই অবস্থায় গায়ে জল ঢালতে ঢালতে ভিডিও-ও করে পুরো ঘটনার। সোশ্যালে সেই ভিডিও আসতেই নেটিজেনদের প্রশ্ন, এদের কি প্রাণের মায়া নেই! নাকি রুচিটাই এমন বিকৃত? 

Advertisement

ভিডিও ফুটেজ আরও দেখাচ্ছে, একে অন্যের গায়ে সাবানও মাখিয়ে দিচ্ছে তারা বাইক চালাতে চালাতেই। তারপর একহাতে বাইকের হ্যান্ডেল ধরে জল ঢেলে সাবানও ধুয়েছে বাইক চালাচ্ছিল যে। ভিডিও দেখে সমালোচনায় মুখর হয়েছেন নেটিজেনরা।

ঘটনাস্থল দক্ষিণ ভিয়েতনামের Binh Duong। ভিডিও দেখেই টনক নড়ে স্থানীয় প্রশাসনের। সঙ্গে সঙ্গে তাদের গ্রেফতার করে। বাতিল করে বাইকের লাইসেন্স। পাশাপাশি, জরিমানা হিসেবে সাড়ে পাঁচ হাজার টাকা ধার্য করা হয়েছে। যা দিতে হবে চালককে। শুধু হেলমেট নয়, rear-view mirrors বা ইনস্যুরেন্স সার্টিফিকেট না থাকলে কিংবা ভাঙা হেলমেট পড়ে বাইক চালালেও দিতে হবে এই জরিমানা। জানিয়েছে প্রশাসন।

Advertisement

Advertisement