This Article is From Mar 12, 2020

গলফ কোর্সে দুই সাপের ‘নাচ’! টুইটারে ভিডিও দেখে চমকিত নেটিজেনরা

ভিডিওটি এখনও পর্যন্ত ৬,০০০ বারেরও বেশি বার দেখা হয়েছে। জমা পড়েছে বহু কমেন্ট। অনেকেই নিশ্চিত করেন, ওই সাপ দু’টি গোখরো নয়। ওরা র‌্যাটল সাপ।

গলফ কোর্সে দুই সাপের ‘নাচ’! টুইটারে ভিডিও দেখে চমকিত নেটিজেনরা

দুই সাপের কাণ্ড দেখে চমকে উঠেছেন সকলে।

হাইলাইটস

  • টুইটারে ভিডিওটি শেয়ার করেছেন বেঙ্গালুরুর বাসিন্দা বসুধা বর্মা
  • ভিডিওতে দু’টি সাপকে একসঙ্গে ‘নাচ’ করতে দেখা যাচ্ছে
  • অনেকেই মনে করছেন, মিলনের আগে এভাবে পরস্পরকে প্যাঁচাতে চাইছে সাপ দু’টি

একসঙ্গে নাচ শুরু করেছে দু'টি বিরাট সাপ! এমনই এক ভিডিও (Snake Video) দেখে চমকে গিয়েছেন টুইটার (Twitter)ব্যবহারকারীরা। বুধবার সেটি শেয়ার করেছেন বেঙ্গালুরুর বাসিন্দা বসুধা বর্মা। তিনি জানিয়েছেন, তিনি একটি গলফ কোর্সে এই ভিডিও শ্যুট করেছেন। ৩৬ সেকেন্ডের ফুটেজে দেখা যাচ্ছে দু'টি সাপ একে অপরকে পাক খেয়ে চলেছে। গাছপালা ও ঝোপঝাড়ের আড়ালে বারবার দৃশ্যমান হচ্ছে তারা। ভিডিওটি শেয়ার করে বসুধা লেখেন, ‘‘এক গলফ কোর্সের নিরালা কোণ হয়ে উঠল ডান্স ফ্লোর। দৃষ্টিনন্দন, ঘূর্ণন এবং ঘূর্ণনে ছন্দোবদ্ধ।'' তিনি তাঁর পোস্টে চারজন ভারতীয় বন বিভাগের আধিকারিককে ট্যাগও করেন।

Coronavirus: ইচ্ছা করে ব্যক্তির উপরে কাশলেন মহিলা, দেখুন ভাইরাল ভিডিও

ভিডিওটি এখনও পর্যন্ত ৬,০০০ বারেরও বেশি বার দেখা হয়েছে। জমা পড়েছে বহু কমেন্ট। অনেকেই নিশ্চিত করেন, ওই সাপ দু'টি গোখরো নয়। ওরা র‌্যাটল সাপ।

‘‘উসেইন বোল্টও বাঁচতেন না'': গ্রামের পথে দৌড়চ্ছে সিংহ, ভিডিও হল ভাইরাল

র‌্যাটল সাপ বিষহীন সাপ। তারা শত্রুকে প্যাঁচে জড়িয়ে মেরে ফেলে। কমেন্টে অনেকেই জানিয়েছেন, তাঁদের মতে ওই সাপ দু'টির একটি পুরুষ ও অন্যটি স্ত্রী। রতিক্রিয়ার আগে তারা ওইভাবে একে অপরকে জড়াচ্ছে। পুরুষ র‌্যাটল সাপ এভাবেই স্ত্রী সাপকে প্রদক্ষিণ করে নাচ করে। তারপর নাচতে নাচতে তার শরীরকে ঘিরে পাক দিতে থাকে। 

Click for more trending news


.