This Article is From Feb 17, 2020

বিয়ের ছুটি অমিল , অফিসেই বিয়ে সারলেন IAS IPS যুগল

দুজনের ব্যস্ত সময় থেকে বিয়ের সময় বের করা যাচ্ছিল না। এরকম পরিস্থিতিতে আইএএস সিংলা নিজের দপ্তরেই বিয়ে সারলেন।

বিয়ের ছুটি অমিল , অফিসেই বিয়ে সারলেন IAS IPS যুগল

আইএএস সিংলা নিজের দপ্তরেই বিয়ে সারলেন

হাইলাইটস

  • বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন, অফিসেই
  • অফিসেই বিয়ে সারলেন আইএএস আইপিএস
  • আইএএস অফিসার তুষার সিংলা রাজ্যের উলুবেড়িয়ার এসডিও
কলকাতা:

কাজ নিয়ে এতটাই ব্যস্ত দুজন যে বিয়ে করার জন্য সময় বের করতে পারলেন না। আর তাই এলাহি বিয়ের আয়োজনের বদলে চার হাত এক হল অফিসের মধ্যেই। বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন, অফিসেই। টাইমস অফ ইন্ডিয়ার খবর অনুযায়ী ২০১৫ ব্যাচের আইএএস অফিসার তুষার সিংলা(Tushat Singla) রাজ্যের উলুবেড়িয়ার এসডিও। অন্যদিকে কনে নভজ্যোত সিমি(Navjot Simi) ২০১৭ ব্যাচের আইপিএস অফিসার এবং এখন তিনি পটনাতে কর্মরত। বেশ কিছু সময় ধরে তাদের বিয়ের দিন পিছিয়ে যাচ্ছিল। কারণ দুজনের ব্যস্ত সময় থেকে বিয়ের সময় বের করা যাচ্ছিল না। এরকম পরিস্থিতিতে আইএএস সিংলা নিজের দপ্তরেই বিয়ে সারলেন।খবরে জানা যাচ্ছে যে এই যুগল বন্ধুদের কথা দিয়েছেন যে খুব তাড়াতাড়ি নিজেদের বিয়ের পার্টি দেবেন কিন্তু ২০২১ এ রাজ্য বিধানসভা নির্বাচনের পরেই তার আয়োজন করতে পারবেন।

ro78l9f

খবরে জানা যাচ্ছে যে এই যুগল বন্ধুদের কথা দিয়েছেন যে খুব তাড়াতাড়ি নিজেদের বিয়ের পার্টি দেবেন কিন্তু ২০২১ এ রাজ্য বিধানসভা নির্বাচনের পরেই তার আয়োজন করতে পারবেন।

তুষার সিংলা নিজের বিয়ের ছবি ফেসবুকে আপলোড করেছেন আর লিখেছেন , 'শরিক-এ- হায়াত।'

দুজনেই পঞ্জাবের বাসিন্দা। বহুদিন ধরেই তাঁরা একে অপরের সঙ্গে সম্পর্কে রয়েছেন। বিয়ের জন্য পটনা থেকে রাজ্যে এসেছিলেন। আধিকারিকরা জানিয়েছেন, কাজের ব্যস্ততায় তুষার সময় পাচ্ছিলেন না। আর এই কারণেই পঞ্জাবে বিয়ে করতেও যেতে পারছিলেন না।

শোনা যাচ্ছে যে দুজনেই যাতে একসঙ্গে থাকতে পারেন তার জন্য নিজেদের ক্যাডার বদল করার বিষয়ে ভাবছেন তাঁরা।

Click for more trending news


.