This Article is From Apr 30, 2020

‘‘মিস করব, যতদিন না আবার দেখা হচ্ছে’’: মর্মস্পর্শী পোস্ট ঋষি কাপুরের মেয়ের

১,৪০০ কিমি পেরিয়ে শোকবিহ্বল কন্যা আসছেন বাবাকে শেষ দেখা দেখতে। বাবাকে নিয়ে ঋদ্ধিমা যে পোস্ট করেছেন তার ছত্রে ছত্রে রয়েছে বাবার প্রতি ভালবাসা।

‘‘মিস করব, যতদিন না আবার দেখা হচ্ছে’’: মর্মস্পর্শী পোস্ট ঋষি কাপুরের মেয়ের

বাবা-মেয়ে: ঋদ্ধিমা ও ঋষি কাপুর।

নয়াদিল্লি:

ঋষি কাপুরের (Rishi Kapoor) মেয়ে ঋদ্ধিমা কাপুর সাহনির হদয় উৎসারিত পোস্ট পড়লে সকলেই বিষণ্ণ হবেন। বৃহস্পতিবার সকালে মুম্বইয়ে প্রয়াত হয়েছেন বর্ষীয়ান ঋষি কাপুর (Rishi Kapoor Died)। তাঁর বয়স হয়েছিল ৬৭। দীর্ঘদিন ধরে ক্যানসারের সঙ্গে লড়ছিলেন রুপোলি পর্দার জনপ্রিয় অভিনেতা। প্রয়াত বাবার কাছে পৌঁছতে মরিয়া মেয়ে ঋদ্ধিমা। তিনি রয়েছেন দিল্লিতে। পেশায় একজন জুয়েলারি ডিজাইনার তিনি। তাঁর বিয়ে হয়েছে শিল্পপতি ভারত সাহনির সঙ্গে। ঋদ্ধিমাকে অনুমতি দেওয়া হয়েছে দিল্লি থেকে মু্ম্বই গাড়ি চা‌লিয়ে বাবার শেষকৃত্যে যোগ দেওয়ার। ১,৪০০ কিমি পেরিয়ে শোকবিহ্বল কন্যা আসছেন বাবাকে শেষ দেখা দেখতে। বাবাকে নিয়ে ঋদ্ধিমা যে পোস্ট করেছেন তারও ছত্রে ছত্রে ধরা রয়েছে বাবার প্রতি তাঁর বিপুল ভালবাসার জলছাপ।

'এক সপ্তাহে দুই মহারথীর প্রয়াণ', টুইটে শোকবার্তা রাহুল-প্রকাশ-শশী-বিগ বি-র

তিনি লেখেন, ‘‘পাপা, আই লাভ ইউ। আমি তোমাকে চিরকাল ভালবাসব। আরআইপি আমার শক্তিশালী যোদ্ধা।'' ঋদ্ধিমা আরও লিখেছেন, ‘‘আমি তোমাকে প্রত্যেকটা দিন মিস করব। আমি তোমার কলগুলি মিস করব, যতদিন না আবার দেখা হচ্ছে, আই লাভ ইউ।''

দেখে নিন ঋদ্ধিমার সেই পোস্ট:

আর গরমাগরম মন্তব্যে সরগরম হবে না নেটপাড়া, ঋষির অভাব অনুভব করেছে নেটিজেন

বুধবার রাতেই মুম্বই আসার অনুমতি দেওয়া হয় ঋদ্ধিমাকে। এক সিনিয়র পুলিশ আধিকারিক NDTV-কে জানিয়েছেন, ঋদ্ধিমা অনুমতি চাইতেই তাঁকে দ্রুত অনুমতি দেওয়া হয়। ওই পথ পেরোতে ১৮ ঘণ্টা সময় লাগবে।

আগামী ৩ মে পর্যন্ত দেশব্যাপী লকডাউন চলবে দেশে। ঋষি কাপুরের পরিবারের তরফে এক বিবৃতিতে সকল ঋষি ভক্তকে লকডাউন মেনে চলার আর্জি জানানো হয়েছে।

ঋষি জায়া নীতু সিংহ ইনস্টাগ্রামে সেই পোস্টটি শেয়ার করেছেন। তিনি সকলকে এটা মেনে চলতে অনুরোধ জানিয়েছেন।

.

A post shared by neetu Kapoor. Fightingfyt (@neetu54) on

ওই বিবৃতিতে বলা হয়েছে, দু'টি মহাদেশ জুড়ে গত দু'বছর ধরে ক্যানসারের চিকিৎসা চলার সময়ও পুরোদমে জীবনটাকে বেঁচে নিতে চেয়েছেন ঋষি কাপুর। তাঁর ফোকাস ছিল পরিবার, বন্ধুবান্ধব, খাওয়াদাওয়া ও চলচ্চিত্র— এইগুলিতেই ছিল তাঁর ফোকাস। এই শেষ সময়ে তাঁর সঙ্গে যাঁরাই দেখা করতে এসেছেন, তাঁরাই বিস্মিত হয়েছেন কেমন করে তাঁর অসুস্থতাকে লুকিয়ে রেখে সকলের সঙ্গে স্বাভাবিক ভাবে মেলামেশা করতেন তিনি।

ঋষি কাপুরের ভাইঝি শেয়ার করেছেন এই ছবিটি: 

hchk64jo

২০১৯ সালে করা ‘দ্য বডি' ও ‘ঝুটা কহি কা' ছিল ঋষি কাপুর অভিনীত শেষ ছবি। কথা চলছিল দীপিকা পাড়ুকোনের সঙ্গে একটি ছবিতে অভিনয় করার।

.