Read in English
This Article is From Mar 24, 2019

এয়ার স্ট্রাইক নিয়ে প্রশ্ন, রাহুলকে 'নপুংশক' বললেন বিজেপির মন্ত্রী

লোকসভা নির্বাচন এগিয়ে  আসতেই দেশ জুড়ে কুকথার স্রোত বইয়ে দিচ্ছেন বিভিন্ন রাজনৈতিক দলের নেতা- নেত্রীরা।

Advertisement
অল ইন্ডিয়া

  আজ বিজেপি নেতাকে জবাব  দিয়েছে রাষ্ট্রীয় জনতা দল।

Highlights

  • এয়ার স্ট্রাইক নিয়ে প্রশ্ন, রাহুলকে নপুংশক বললেন বিজেপির মন্ত্রী
  • নির্বাচন এগিয়ে আসতেই দেশ জুড়ে কুকথার স্রোত বইছে
  • কংগ্রেস সভাপতিকে অশালীন ভাষায় আক্রমণ করলেন উত্তরপ্রদেশের মন্ত্রী
নিউ দিল্লি :

লোকসভা নির্বাচন এগিয়ে  আসতেই দেশ জুড়ে কুকথার স্রোত বইয়ে দিচ্ছেন বিভিন্ন রাজনৈতিক দলের নেতা- নেত্রীরা। শাসক থেকে বিরোধী- সকলেই আক্রমণ শানিয়ে চলেছেন। আর এবার কংগ্রেস সভাপতিকে অশালীন ভাষায় আক্রমণ করলেন উত্তরপ্রদেশের বিদ্যুৎমন্ত্রী তথা বিজেপি নেতা শক্তিকান্ত শর্মা।  রাহুলকে  তিনি নপুংশক বলে বসেন। পাল্টা তাঁকে আক্রমণ করতে গিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে জড়িয়ে দেয় বিহারে কংগ্রেসের সহযোগী দল আরজেডি। দু'দিন  আগে  হিন্দি ভাষায়  টুইট করেন যোগী  মন্ত্রিসভার এই সদস্য। সেখানে তিনি  লেখেন, নপুংশক কংগ্রেস সভাপতি এয়ার স্ট্রাইক নিয়ে  যে মন্তব্য  করেছেন তা লজ্জাজনক। বিজেপি সরকার সন্ত্রাসবাদীদের বিরুদ্ধে যে পদক্ষেপ করেছে গোটা পৃথিবী তাকে সমর্থন করেছে। আর কংগ্রেস নিজের বক্তব্যের মাধ্যমে সন্ত্রাসবাদের বিরুদ্ধে ভারতের লড়াইকে  দুর্বল করে দিতে  চাইছে।      

আজ বিজেপি নেতাকে জবাব  দিয়েছে রাষ্ট্রীয় জনতা দল। টুইটে তাদের কটাক্ষ,  কী করে জানলেন রাহুল নপুংশক, মোদী নন! গোটা দেশ বিষয়টি জানতে চায়। ওদের দলের সভাপতি এমন ভাষায় কথা বলেন যা  নিয়ে  প্রশ্ন ওঠে। তাঁর অতীত বিতর্কিত, রক্তাক্ত। তাঁর অনুগামীদের থেকে  এর চেয়ে  বেশি আর কিছু  প্রত্যাশা করা যায় না।                      

পাক অধিকৃত কাশ্মীরে এয়ার স্ট্রাইক নিয়ে প্রশ্ন  তোলায় বিরোধীদের নিশানা করে চলেছে বিজেপি। এ কাজ করতে গিয়ে এবার কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর হিন্দু হওয়া নিয়েই প্রশ্ন তুলে দিলেন কেন্দ্রীয় মন্ত্রী অনন্ত হেগড়ে। তিনি বলেন, গোটা পৃথিবী ভারতের স্ট্রাইকের কথা মেনে নিয়েছে অথচ  বিরোধীরা তা নিয়েই প্রশ্ন তুলছে। একজন মুসলমান বাবা এবং খ্রিস্টান মায়ের সন্তান কী করে হিন্দু হলেন, তার কোনও প্রমাণ আছে  কিছু?  এই প্রথম নয় কেন্দ্রীয় মন্ত্রী আগেও এরকম মন্তব্য  করে এসেছেন। এর পাশাপাশি আক্রমণ  শানিয়েছেন  প্রধানমন্ত্রী।  একাধিক বার তিনি বলেছেন কংগ্রেস- সহ বিরোধী দল গুলি যা বলছে তা  পাকিস্তানকে সাহায্য  করছে ভারতের ক্ষতি করছে।                              

Advertisement

Advertisement
Advertisement