Read in English
This Article is From Sep 24, 2019

রামায়ণের সহজ প্রশ্নের উত্তর না দিতে পেরে সমালোচিত সোনাক্ষী সিনহা

রামায়ণ (Ramayana) থেকে করা সহজ প্রশ্নের উত্তর না দিতে পেরে বিতর্কে বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha)।

Advertisement
অল ইন্ডিয়া Translated By

সোনাক্ষীর উত্তর দিতে না পারা নিয়ে বিস্ময় প্রকাশ করেন অনুষ্ঠানের সঞ্চালক অমিতাভ বচ্চনও।

মীরাট (উত্তরপ্রদেশ):

রামায়ণ (Ramayana) থেকে করা সহজ প্রশ্নের উত্তর না দিতে পেরে বিতর্কে বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha)। জনপ্রিয় এক টেলিভিশন কুইজ শো-তে এসে সোনাক্ষীর রামায়ণ সংক্রান্ত প্রশ্নের উত্তর না দিতে পারা প্রসঙ্গে তাঁর সমালোচনা করলেন উত্তরপ্রদেশের এক আধিকারিক। তাঁর নাম সুনীল ভারালা। শ্রমিক কল্যাণ কাউন্সিলের সভাপতি সুনীল সোনাক্ষীকে ‘ধন পশু' বলে মন্তব্য করলেন। তাঁর মতে, এমন মানুষদের শেখার জন্য কোনও সময় নেই। এঁরা সব সময়ই অর্থ রোজগারের প্রতি মনোযোগী। গত ২০ সেপ্টেম্বর ‘কৌন বনেগা ক্রোড়পতি' অনুষ্ঠানে এসে রামায়ণ নিয়ে করা সহজ প্রশ্নের উত্তর দিতে পারেননি শত্রুঘ্ন সিনহার কন্যা।

সোনাক্ষীর সমালোচনা করে সুনীল ভারালা বলেন, ‘‘আজকালকার দিনে এই ধরনের মানুষরা কেবল পয়সার পিছনে ছোটে। এঁরা কেবল অর্থ রোজগার করাই বোঝে এবং সেই অর্থ নিজের পিছনে খরচ করতে জানে। ইতিহাস ও ভগবান সম্পর্কে এঁদের কোনও জ্ঞান নেই। শেখার জন্য এঁদের কোনও সময় নেই। এর চেয়ে দুঃখজনক কিছু নেই।''

অনুষ্কা শেট্টির সঙ্গে House-Hunting? গুজবে মেজাজ হারালেন বাহুবলী প্রভাস

Advertisement

ওই শোয়ে রাজস্থানের এক প্রতিযোগীর সমর্থনে খেলতে নামেন সোনাক্ষী। তাঁকে প্রশ্ন করা হয়, ‘‘রামায়ণ অনুসারে হনুমান কার জন্য সঞ্জীবনী নিয়ে গিয়েছিলেন?''

চারটি অপশন ছিল। সুগ্রীব, লক্ষ্মণ, সীতা ও রাম। সোনাক্ষী এই প্রশ্নের উত্তর দিতে পারেননি। পরে লাইফলাইনের সাহায্য নিয়ে তিনি উত্তর দেন।

Advertisement

বোতল দিয়ে বাড়ি! লেহাবিনের কেরামতিতে বিস্মিত বিশ্ব

পরে সোনাক্ষীর উত্তর দিতে না পারা নিয়ে বিস্ময় প্রকাশ করেন অনুষ্ঠানের সঞ্চালক অমিতাভ বচ্চন। তিনি বলেন, এটা বিস্ময়কর। সোনাক্ষী যে বাড়িতে থাকেন তার নাম ‘রামায়ণ'। বাবার নাম শত্রুঘ্ন। বাবার বাকি দাদাদের নাম রাম, লক্ষ্মণ ও ভরত। সোনাক্ষীর দুই ভাইয়ের নাম লব ও কুশ।

Advertisement

সোনাক্ষীকে সোশ্যাল মিডিয়াতেও ট্রোল হতে হয়। সোনাক্ষী জানান, তিনি অনেক কিছুই মনে রাখতে পারেন না। তিনি নেটিজেনদের কটাক্ষ করে বলেন, যদি ট্রোল করেও সাধ না মেটে, তাহলে নেটিজেনরা এই নিয়ে মিমও বানাতে পারেন।

দেখুন ভিডিও:

  .  

Advertisement