Read in English
This Article is From Mar 03, 2020

দোলের পোশাক দিতে নারাজ স্বামী, রাগে মেয়েকে আছাড় মেরে খুন মায়ের

পিঙ্কি জানায়, মেয়েকে খুনের কোনও অভিপ্রায় ছিল না। রাগের মাথায় হিতাহিত জ্ঞান হারিয়ে এমন কাজ করেছে সে।

Advertisement
অল ইন্ডিয়া

রাগে মেয়েকে আছাড় মেরে খুন মায়ের (প্রতীকী)

Highlights

  • মেয়েকে আছাড় মেরে খুন মায়ের!
  • স্ত্রী-সন্তানকে হোলিতে নতুন পোশাক দেবে না বলেছিল স্বামী
  • সেই রাগে একমাত্র মেয়েকে মেয়েকে আছাড় মায়ের
আলিগড়, উত্তরপ্রদেশ:

হোলি (Holi) খেলবেন অন্য বছরের মতো। নিজে সাজবেন, ছেলে-মেয়েদেরও সাজাবেন উৎসবে। তাই স্বামীর কাছে আবদার করেছিলেন নতুন পোশাকে। স্বামী সেই আবদার রাখতে নারাজ। স্ত্রীর সমস্ত রাগ তখন ছয় মাসের একমাত্র মেয়ের ওপর। সঙ্গে সঙ্গে তাকে তুলে আছাড় পাথরের ওপর। সঙ্গে বেধড়ক মার। কতক্ষণ এই অত্যাচার সহ্য করতে পারে খুদে শিশু! মায়ের হাতেই একসময় প্রাণ গেল তার। দোলের আগে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) আলিগড় জেলার (Aligarh) এই নৃসংশ ঘটনায় শোকের ছায়া মহল্লায়।

"মানসিক ভারসাম্যহীন" ব্যক্তি পাকিস্তান-পন্থী স্লোগান তুলে কর্নাটকে আটক 

আলিগড় পুলিশ সূত্রে খবর, চার বছর পিঙ্কি শর্মার (Pinky Sharma) বিয়ে হয় রাহুলের সঙ্গে। তাঁদর দুই সন্তান। তিন বছরের ছেলে আর ছয় মাসের মেয়ে। রাহুল পেশায় কারখানার কর্মী। আচমকাই কারখানা লকআউট হয়ে গেলে স্ত্রী-মেয়ে নিয়ে আতান্তরে পড়ে সে। সেই অবস্থা দেখেও দোলের পোশাকের জন্য জেদাজেদি করতে থাকে পিঙ্কি। পোশাক দিতে পারবে না জানাতেই এমন অমানবিক কাণ্ড ঘটায় পিঙ্কি। 

Advertisement

যদিও পুলিশের কাছে পুরোটাই ধোঁয়াশা এখনও। তাদের প্রশ্ন, স্ত্রীকে এমন কাজ করতে দেখেও তেন বাধা দিল না স্বামী! পরে রাহুলের লিখিত অভিযোগের ভিত্তিতে পিঙ্কিকে গ্রেফতার করে প্রশাসন। যদিও পুলিশের কাছে পরে ভেঙে পড়ে পিঙ্কি জানায়, মেয়েকে খুনের কোনও অভিপ্রায় ছিল না। রাগের মাথায় হিতাহিত জ্ঞান হারিয়ে এমন কাজ করেছে সে।

হোলির পরে রাম মন্দির নির্মাণের দিন ঘোষণা, ওই তারিখেই ভূমি পুজো

Advertisement

পড়শিদের দাবি, দীর্ঘদিন ধরেই আর্থিক অনটনে ভুগছিল শর্মা পরিবার। নিত্য অশান্তি, ঝগড়া লেগেই থাকত। তারই বহিঃপ্রকাশ এই মর্মান্তিক ঘটনা।

Advertisement

Advertisement