This Article is From Dec 20, 2018

এনডিএ জোট ছেড়ে বিরোধী জোটে এলেন উপেন্দ্র কুশওয়া

বিরোধীদের মহাজোটে আজ যোগ দিলেন প্রাক্তন মন্ত্রী তথা বিহারের রাষ্ট্রীয় লোক সমতা পার্টির প্রধান উপেন্দ্র কুশওয়া

এনডিএ জোট ছেড়ে বিরোধী জোটে এলেন উপেন্দ্র কুশওয়া

বিরোধীদের 'মহাজোট'-এ যোগ দিতে যে তিনি অত্যন্ত উৎসুক ছিলেন, তা খোলসা করলেন কুশওয়া

নিউ দিল্লি:

বিরোধীদের মহাজোটে আজ যোগ দিলেন প্রাক্তন মন্ত্রী তথা বিহারের রাষ্ট্রীয় লোক সমতা পার্টির প্রধান উপেন্দ্র কুশওয়া। বিজেপি নেতৃত্বাধীন জোটকে 'ঔদ্ধত্য'র অভিযোগে  গত সপ্তাহেই ত্যাগ করেছিলেন তিনি। দিল্লির এআইসিসি বা সর্বভারতীয় কংগ্রেস কমিটির সদর দফতরে একটি সাংবাদিক সম্মেলন করে এই ঘোষণা করেন তিনি।  ওই ঘোষণার সময় তাঁর পাশে উপস্থিত ছিলেন কংগ্রেস নেতা আহমেদ পটেল। এছাড়া, তাঁর এই ঘোষণার সময় উপস্থিত ছিলেন শক্তিসিং গোয়েল, রাষ্ট্রীয় জনতা দলের তেজস্বী যাদব এবং বিরোধী দলনেতা শরদ যাদব। "বিহারে একটি জোট হয়েছে। এটা খুব আনন্দের ব্যাপার যে, উপেন্দ্র কুশওয়ার মতো এত শক্তিশালী একজন নেতা মহাজোটে যোগ দিচ্ছেন", বলেন স্পষ্টতই উচ্ছ্বসিত কংগ্রেস নেতা আহমেদ পটেল। 

বিজেপিকে রথযাত্রা করার অনুমতি দিল কলকাতা হাইকোর্ট, আইনশৃঙ্খলা রক্ষার নির্দেশ রাজ্যকে

গতকালই উপেন্দ্র কুশওয়া বলেছিলেন, দেশের একজন অতি শক্তিশালী এবং অভিজ্ঞ নেতা হিসেবে উঠে আসছেন রাহুল গান্ধী৷ এবং, আগামী বছর নরেন্দ্র মোদীর জায়গায় প্রধানমন্ত্রী পদে বসার জন্য তিনি যোগ্য মুখ। 

বৈচিত্রের মধ্যে ঐক্য ভারতের শক্তি, বিভেদকামী শক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াতেই হবেঃ মমতা

এনডিএ জোটের বিরুদ্ধে তোপ দেগে উপেন্দ্র কুশওয়া বলেন, "এনডিএ'র সদস্যরা উদ্ধত হয়ে পড়েছেন। যেমন  বিহারের নীতিশ কুমার৷ তাঁর অহমিকার কারণেই জোটের মধ্যে এই ভাঙনের ঘটনা ঘটল", সংবাদসংস্থা এএনআই'কে বলেন উপেন্দ্র কুশওয়া।

দেখুন ভিডিও :

.