This Article is From Oct 26, 2018

UPSSSC ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের জন্য চাকরি, আবেদন শুরু 30 অক্টোবর থেকে

মোট 1477 টি পদে নিয়োগ হবে। আবেদন প্রক্রিয়া 30 অক্টোবর 2018 থেকে শুরু হবে। লিখিত পরীক্ষায় কর্মক্ষমতা বিচারের ভিত্তিতেই প্রার্থীদের নির্বাচন করা হবে।

UPSSSC ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের জন্য চাকরি, আবেদন শুরু 30 অক্টোবর থেকে

UPSSSC জুনিয়র ইঞ্জিনিয়ার এবং অন্যান্য বিভিন্ন পদের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে

নিউ দিল্লি:

উত্তরপ্রদেশ সাবঅর্ডিনেট সার্ভিস সিলেকশন কমিশন (ইউপিএসএসএসসি) জুনিয়র ইঞ্জিনিয়ার এবং অন্যান্য বিভিন্ন পদের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। মোট 1477 টি পদে নিয়োগ হবে। আবেদন প্রক্রিয়া 30 অক্টোবর 2018 থেকে শুরু হবে। লিখিত পরীক্ষায় কর্মক্ষমতা বিচারের ভিত্তিতেই প্রার্থীদের নির্বাচন করা হবে। লিখিত পরীক্ষার সময়সূচী নির্দিষ্ট সময়ে জানিয়ে দেওয়া হবে।

গুরুত্বপূর্ণ তারিখ জেনে রাখুন;

অনলাইন আবেদন শুরু: 30 অক্টোবর, 2018

অনলাইনে আবেদন ফি জমা শুরু: 30 অক্টোবর, 2018

অনলাইনে আবেদন করা ও টাকা জমা দেওয়ার শেষ তারিখ: 30 নভেম্বর, 2018

আবেদনপত্র সংশোধনের শেষ তারিখ: 7 ডিসেম্বর, 2018

 

যোগ্যতার

আবেদনকারীদের ওই নির্দিষ্ট ইঞ্জিনিয়ারিং বিষয়ে একটি ডিপ্লোমা থাকা আবশ্যক। কিছু নির্দিষ্ট পদের জন্য প্রার্থীদের ওই কাজের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীদের সম্পূর্ণ যোগ্যতা এবং বয়স সীমা সংক্রান্ত বিস্তারিত তথ্যের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি অনুসরণ করাই ভালো।

 

আবেদন প্রক্রিয়া

 

ইউপিএসএসএসসি অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইন আবেদন করতে পারবেন প্রার্থীরা। ওয়েবসাইটটি হল: www.upsssc.gov.in। আবেদন প্রক্রিয়ার মধ্যে রয়েছে রেজিস্ট্রেশন, ছবি আপলোড এবং স্বাক্ষর, আবেদনপত্র পূরণ, আবেদনের টাকা এবং আবেদনপত্র জমা দেওয়া। প্রক্রিয়া সম্পন্ন করার পরে প্রার্থীদের তাঁদের আবেদনপত্রের একটি প্রিন্ট নিয়ে নিতে হবে।

 

আবেদনের টাকা

সাধারণ বিভাগ ও ওবিসি ক্যাটাগরি প্রার্থীদের জন্য আবেদনের জন্য ধার্য টাকা হল 225 টাকা। এসসি ও এসটি শ্রেণির প্রার্থীদের জন্য 105 টাকা এবং প্রতিবন্ধী প্রার্থীদের জন্য 25 টাকা।

.