This Article is From Oct 25, 2018

বিস্ফোরক বোঝাই প্যাকেট পাঠানো হল হিলারি ক্লিনটন ও বারাক ওবামাকে

বুধবার অতি চাঞ্চল্যকর এক খবর দিল আমেরিকার গুপ্তচর সংস্থা। হিলারি ক্লিনটন এবং বারাক ওবামাকে সুন্দরভাবে প্যাকেটে মুড়ে বিস্ফোরক পাঠানো হয়েছিল।

বিস্ফোরক বোঝাই প্যাকেট পাঠানো হল হিলারি ক্লিনটন ও বারাক ওবামাকে

হিলারি ক্লিনটনের ঠিকানায় পাঠানো বিস্ফোরকটি আটক করা হয় মঙ্গলবার সন্ধেবেলা

নিউ ইয়র্ক:

বুধবার অতি চাঞ্চল্যকর এক খবর দিল আমেরিকার গুপ্তচর সংস্থা। হিলারি ক্লিনটন এবং বারাক ওবামাকে সুন্দরভাবে প্যাকেটে মুড়ে বিস্ফোরক পাঠানো হয়েছিল। রুটিন তল্লাশির সময়ই যা ধরা পড়ে যায়। এর আগে নিউ ইয়র্কের বেডফোর্ডে উদারনৈতিক মানবহিতৈষী জর্জ সোরোজের ব্যক্তিগত চিঠিপত্রের বাক্স থেকেও এমন এক বিস্ফোরক উদ্ধার করেছিল মার্কিন গোয়েন্দা দফতর। সেই জর্জ সোরোজ, যিনি চিরকালই উগ্র-দক্ষিণপন্থীদের আক্রমণের লক্ষ্য হয়ে এসেছেন। তবে, এই বিস্ফোরক পাঠানোর কাণ্ড যে হিলারি ক্লিনটন আর বারাক ওবামার নাম জড়ানোয় আরও বেশি 'বিস্ফোরক' হয়ে উঠল, তা কার্যত বলার অপেক্ষাই রাখে না। "ওই প্যাকেটগুলো রুটিন তল্লাশির সময়েই ধরা পড়ে যায়। তারপর সেগুলো যথাযথ ব্যবস্থার মাধ্যমে নিষ্ক্রিয় করা হয়", একটি বিবৃতির মাধ্যমে এই কথা জানায় মার্কিন গুপ্তচর সংস্থা। তারা ওই বিবৃতিতে এই কথাটিও উল্লেখ করে যে, "প্রাপকদের ধারেকাছে আসার অনেক আগেই নষ্ট করে দেওয়া হয় ওই প্যাকেটগুলি"।

 

নিউ ইয়র্কের চাপ্পাকুয়ায় হিলারি ক্লিনটনের ঠিকানায় পাঠানো হয়েছিল একটি বিস্ফোরক বোঝাই প্যাকেট। আরেকটি বিস্ফোরক বোঝাই প্যাকেট যায় ওয়াশিংটনে বারাক ওবামার ঠিকানায়। হিলারি ক্লিনটনের ঠিকানায় পাঠানো প্যাকেটটিকে বাজেয়াপ্ত করা হয় মঙ্গলবার সন্ধেবেলায়। অন্যদিকে, বারাক ওবামার ওয়াশিংটনের  বাড়ির ঠিকানায় পাঠানো প্যাকেটটি গোয়েন্দাদের হাতে পড়ে যায় বুধবার সকালে। 

barack obama afp

 

 

.