Read in English
This Article is From Jun 06, 2018

"সরকারি আধিকারিকদের থেকে গণিকারাও অনেক ভালো", বললেন বিজেপির সুরেন্দ্র সিংহ

উত্তরপ্রদেশের বিজেপি বিধায়ক সুরেন্দ্র সিংহ আমলাদের বিরূদ্ধে তাঁর প্রবল তিরস্কারের মনোভাব জারি রেখে দিয়েছেন।

Advertisement
অল ইন্ডিয়া

গণিকারাও সরকারি আধিকারিকদের থেকে উন্নত, বললেন বিজেপি বিধায়ক

Highlights

  • সরকারি আধিকারিকদের থেকে গণিকারাও ভালো, বললেন বিজেপি বিধায়ক
  • গণিকারা টাকা নিলে অন্তত কাজটা করে: সুরেন্দ্র সিংহ
  • গতকালই দলের সমর্থকদের বলেছিলেন সরকারি আধিকারিকরা ঘুষ চাইলে ঘুষি মারুন
উত্তরপ্রদেশ: উত্তরপ্রদেশের বিজেপি বিধায়ক সুরেন্দ্র সিংহ আমলাদের বিরূদ্ধে প্রবল তিরস্কার করেছেন, তাঁর উক্তি থেকেই বোঝা যাচ্ছে তিনি কতটা তিক্ততা প্রকাশ করেছেন।সমর্থকদের উদ্দেশ্যে ঘুষ চাইলে ঘুষি মারার পরামর্শ দেওয়ার পরের দিনই মঙ্গলবার তিনি বলে বসলেন যে, সরকারি আধিকারিকদের থেকে গণিকারাও অনেক ভালো।

"সরকারি আধিকারিকদের থেকে গণিকাদের চরিত্র অনেক ভালো হয়। তাঁরা পয়সা নিয়ে নিজেদের কাজ করেন, মঞ্চে নাচেন। কিন্তু, এই সরকারি আধিকারিকরা তো পয়সা নিয়েও তাঁদের কাজ করবেন কি না, তার কোনও নিশ্চয়তা নেই"। একটি পাবলিক মিটিং-এ এই কথা বলেন সুরেন্দ্র সিংহ।

বিজেপির আইন প্রণেতাদের করা বক্তব্যের ফলে স্পষ্টতই বিব্রত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি গত মাসেই বলেছিলেন, "আমরা নিজেরাই বহু ভুল করে ফেলে মিডিয়ার হাতে 'মশলা' তুলে দিচ্ছি। এমনভাবে কথা বলছেন কেউ কেউ, যেন তাঁরা নিজেরা অত্যন্ত বড়ো সমাজবিজ্ঞানী এবং যে কোনও ইস্যুর ব্যাপারেই বিশেষজ্ঞ"।তিনি এই কথা বলেও দলের সব সাংসদ এবং বিধায়ককে সতর্ক করে দেন যে, "যা ইচ্ছে হয় তাই বলে দেওয়া যাবে না। এতে দলের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত হয়"।

Advertisement
এর আগে এই মাসের প্ৰথম দিকেন সুরেন্দ্র সিং ধর্ষণের ক্রমবর্ধমান ঘটনাগুলির জন্য বাবা-মা এবং মোবাইল ফোনকে দোষারোপ করে প্রশ্ন তোলেন, তাঁরা কেন তাদের সন্তানদের অবাধে ঘোরাঘুরি করার অনুমতি দেন? তিনি বলেন, "কেউই তিন সন্তানের মাকে ধর্ষণ করতে পারে না।"

তিনি পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে 'শূর্পনখা' বলে অভিহিত করেছেন, 'রামায়ণে' রাবণের রাক্ষসী বোনের নাম শূর্পনখা। তিনি বলেছেন পশ্চিমবঙ্গ ধীরে ধীরে জম্মু-কাশ্মীরে পরিণত হবে, যেখান থেকে হিন্দুরা চলে যেতে বাধ্য হবে।  
Advertisement
Advertisement