This Article is From Jul 09, 2018

ভগবান শ্রীরাম এসেও ধর্ষণ বন্ধ করতে পারবেন না ,মন্তব্য বিজেপি বিধায়কের

বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে শূর্পনখা বলেছিলেন এই সুরেন্দ্র ।

ভগবান শ্রীরাম এসেও ধর্ষণ বন্ধ করতে পারবেন না ,মন্তব্য বিজেপি বিধায়কের

 ধর্ষণ ঠেকানো স্বয়ং রামচন্দ্রের পক্ষেও সম্ভব নয় বলে মনে করেন উত্তরপ্রদেশের বাইরিয়া জেলার বিজেপি বিধায়ক

হাইলাইটস

  • UP BJP lawmaker says even Lord Ram won't be able to stop rapes
  • Surendra Singh had earlier blamed parents and mobile phones for rapes
  • "Can only control rapes through values, not constitution": Mr Singh
বলিয়া, উত্তর প্রদেশ:

বাংলার মুখ্যমন্ত্রীকে “শূর্পনখা” আখ্যা দেওয়া বিজেপি বিধায়কের আরও এক বিতর্কিত মন্তব্য।  ধর্ষণ ঠেকানো স্বয়ং রামচন্দ্রের পক্ষেও সম্ভব নয় বলে মনে করেন উত্তরপ্রদেশের বাইরিয়া জেলার বিজেপি বিধায়ক  সুরেন্দ্র নারায়ণ সিং। এই বিজেপি বিধায়ক এর আগেও ধর্ষণের জন্য অভিভাবকদের সহবত্ শিক্ষা এবং মোবাইল  ফোনকে দায়ী করেছিলেন। উত্তরপ্রদেশে ধর্ষণের সংখ্যা বাড়ছে কেন তা নিয়ে  প্রশ্ন করা হলে তিনি বলেন, ভগবান শ্রীরাম এলেও ধর্ষণ রোখা সম্ভব নয়।

 বাইরিয়ার এই বিধায়ক প্রায়ই বিতর্কিত মন্তব্যের জন্য খবরের শিরোনামে থাকেন। এর আগে সুরেন্দ্র সিং বলেছিলেন, “সরকারি আধিকারিকদের থেকে দেহ ব্যবসায়ীরাও ভালো।” বিধায়কের মতে  আধিকারিকরা  টাকাও নেন, আবার কাজও করেন না। এ হেন সুরেন্দ্র  শনিবার, বালিয়ায় একটি অনুষ্ঠানে  বলেন, “আমি মন থেকে বিশ্বাস করি যে, স্বয়ং শ্রীরামও ধর্ষণ ঠেকাতে পারতেন না। এর হাত থেকে কেউ রেহাই পাচ্ছে না। কেবল মূল্যবোধ দিয়েই ধর্ষণ রোখা সম্ভব। সংবিধান ধর্ষণ ঠেকাতে পারবে না।” 

এর আগে এ রাজ্যের উন্নাওর  ধর্ষণকাণ্ডে অভিযুক্ত বিজেপি বিধায়ক কুলদীপ সিং সেনগরের সমর্থনে সুরেন্দ্র সিং বলেছিলেন, তিন সন্তানের মাকে কেউ ধর্ষণ করতে পারে না!   এই সেই সুরেন্দ্র সিং, যিনি বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে শূর্পনখা বলেছিলেন। তাঁর মতে বাংলা খুব তাড়াতাড়ি জম্মু-কাশ্মীরে পরিণত হবে। হিন্দুরা সংখ্যালঘু হয়ে রাজ্য ছাড়তে বাধ্য হবে। 

.