Read in English
This Article is From Sep 06, 2019

ধাবায় মাত্র ১৮০ টাকার খাবারের বিল না মেটানোয় পিটিয়ে মারা হল এক ব্যক্তিকে

মৃত ব্য়ক্তির সঙ্গে থাকা বিশাল দুবে জানান ধাবায় খাওয়ার পর তাঁদের অতিরিক্ত টাকার বিল দেওয়া হয়েছিল, তাই নিয়েই ঝামেলার সূত্রপাত

Advertisement
অল ইন্ডিয়া Edited by

খাবারের বিল বেশি হয়েছে এই নিয়ে তর্কবিতর্ক চলাকালীন উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি, শুরু হয় মারধর।

ভাদোহি, উত্তরপ্রদেশ:

একটি জীবনের দাম মাত্র ১৮০ টাকা! পুলিশ জানিয়েছে, উত্তরপ্রদেশের ভাদোহি (Bhadohi) জেলার একটি ধাবায় খাবারের বিল নিয়ে বিতর্ক বাঁধলে ধাবা মালিক ও তাঁর কর্মচারীরা মাত্র ওই কটি টাকার জন্যে পিটিয়ে হত্যা করে এক ব্যক্তিকে। পুলিশ সুপার সূত্রে জানা গেছে, বিশাল দুবে নামে এক ব্যক্তি তাঁর গাড়ির চালক সুরজ সিং ও রাম বদন সিং নামে আরও এক ব্যক্তিকে সঙ্গে নিয়ে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) আউড়াই থানার অন্তর্গত বারাণসী হাইওয়ের সর্দার ধাবাতে আসেন এবং সেখান থেকে খাবার খান। খাওয়া দাওয়ার পর তাঁদের ১৮০ টাকার খাবারের বিল (food bill) ধরানো হয়। তখন বিশাল দুবের মনে হয়েছিল ধাবায় খাওয়ার পর তাঁকে অতিরিক্ত টাকার বিল দেওয়া হয়েছিল, তাই নিয়েই ঝামেলার সূত্রপাত। বিশাল ধাবার মালিককে নতুন করে খাবারের বিল দিতে বললে তা মানতে নারাজ হন তিনি। তখনই তর্কাতর্কি গড়ায় মারধরে।

ঝাড়খণ্ডে গণপিটুনিতে যুবকের মৃত্যু, গ্রেফতার এগারো

এরপর ক্রমশই পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে এবং ধাবা মালিক ও তাঁর কর্মীরা দুবে এবং তাঁর গাড়ির চালক সুরজ সিংকে লাঠি দিয়ে ব্যাপক মারধর করা শুরু করে। দুবে সেখান থেকে কোনও ক্রমে পালাতে সক্ষম হলেও সিং ভাগ্যবান ছিলেন না। মারধরের ফলে তাঁর মাথায় গুরুতর আঘাত লাগে এবং আশঙ্কাজনক অবস্থায় তাঁকে চিকিৎসার জন্যে বারাণসীর হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয় সুরজ সিংয়ের।

Advertisement

"মহামারির আকার নিচ্ছে গণপিটুনি": মোদির হস্তক্ষেপ চেয়ে চিঠি অভিনেত্রী স্বরার

এসপি সূত্রে জানা গেছে, সুরজ সিংয়ের ভাই ধাবা মালিকের বিরুদ্ধে হত্যার মামলা করেছেন এবং ইতিমধ্যেই অভিযুক্ত ধাবা মালিককে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে, অন্য অভিযুক্তদেরও খোঁজ চলছে। "দোষীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে," জানিয়েছেন পুলিশ সুপার। 



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
Advertisement
Advertisement