தமிழில் படிக்க हिंदी में पढ़ें Read in English
This Article is From Oct 09, 2019

মায়ের পাশ থেকে ৮ মাসের ঘুমন্ত শিশুকে অপহরণ, ক্যামেরায় ধরা পড়ল সেই ছবি

Baby Kidnapped: শিশুটির মায়ের অভিযোগ, অজ্ঞাত পরিচয় এক ব্যক্তি ও মহিলা এসে আলাপ করে বলেন যে তাঁর বাচ্চার জন্যে কম্বল ও প্রয়োজনীয় ওষুধ দেবেন তাঁরা

Advertisement
অল ইন্ডিয়া Edited by

Uttar Pradesh: মোরাদাবাদের একটি বাসস্ট্যান্ড থেকে শিশুটিকে অপহরণ করা হয়

মোরাদাবাদ:

উত্তরপ্রদেশের (Uttar Pradesh) মোরাদাবাদের একটি বাসস্ট্যান্ডে মায়ের পাশে ঘুমিয়ে থাকা ৮ মাসের শিশুকে অপহরণের ঘটনায় চাঞ্চল্য ছড়ালো। ওই অঞ্চলে লাগানো সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ে যে এক ব্যক্তি ও আরেক মহিলা, দুজনে মিলে শিশুটিকে মায়ের পাশ থেকে তুলে নিয়ে (Kidnapped) পালিয়ে যায়। সোমবারের ওই ঘটনায় পুলিশ একটি মামলা দায়ের করেছে। "একটি মামলা নথিভুক্ত করা হয়েছে, আমরা সিসিটিভি ফুটেজ দেখেছি এবংদুষ্কৃতীদের পরিচয়ও প্রমাণিত হয়েছে। অভিযুক্তদের সন্ধান চলছে। জানা গেছে, ওই দুই অভিযুক্ত প্রথমে বন্ধুত্বের অজুহাতে অপহৃত শিশুটির মা রানির সঙ্গে আলাপ জমায়, পরে তাঁরা শিশুটিকে খাওয়ানোর অজুহাতে রোডওয়েস বাসস্ট্যান্ড থেকে শিশুটিকে অপহরণ (Baby Kidnapped) করে পালায়। বিষয়টি বুঝতে পেরে শিশুটির মা অভিযুক্ত ও নিজের বাচ্চাকে খুঁজে বের করার চেষ্টা করলেও কোথাও সন্ধান মেলেনি তাঁদের। এরপরেই ওই শিশুটির মা পুলিশকে ঘটনার কথা জানান", এই কথা বলেন প্রবীণ পুলিশ আধিকারিক অঙ্কিত মিত্তল ।

বাড়ি ফিরলেন পাকিস্তানে অপহৃত শিখ তরুণী, গ্রেফতার ৮

শিশুটির মা রানির অভিযোগ, অজ্ঞাত পরিচয় এক ব্যক্তি ও মহিলা এসে তাঁর সঙ্গে আগে আলাপ জমান। তারপর তাঁর বিশ্বাস অর্জন করে তাঁরা বলেন যে ওই শিশুটির জন্যে কম্বল ও প্রয়োজনীয় ওষুধ দেবেন তাঁরা।

বছর চারেকের ঘুমন্ত শিশুকে অপহরণের চেষ্টা, ধরা পড়ল সিসিটিভি ক্যামেরায় !

Advertisement

"ওঁরা আমার সঙ্গে কথাবার্তা বলার পরে আমাকে একটি বাস স্ট্যান্ডে নিয়ে আসেন। রাতে অভিযুক্ত ব্যক্তি বাসস্ট্যান্ডের বেঞ্চের উপর শুয়ে পড়েন এবং মহিলা বেঞ্চের কাছে শুয়ে পড়েন। আমিও সেখানে শুয়েছিলাম। কিন্তু রাত ১২ নাগাদ আমি যখন ঘুমিয়ে পড়ি তখনই তাঁরা আমার বাচ্চাটিকে অপহরণ করে নিয়ে যায়। পরে যখন আমি আমার ছেলে এবং অভিযুক্ত ব্যক্তিদের সন্ধান করি তখন তাঁদের কোনও সন্ধান পাইনি আমি। ওঁদের খুঁজে না পেয়ে আমি তৎক্ষণাৎ গালশাহিদ থানায় ঘটনাটি জানিয়েছি", বলেন অপহৃত শিশুটির মা।

একঝলক দেখে নিন পুজোর ভিডিও:

  .  

Advertisement

Advertisement