हिंदी में पढ़ें Read in English
This Article is From Feb 24, 2019

ফের বিপাকে বন্দে ভারত এক্সপ্রেস, রেল লাইনের পাথর ছিটকে ভাঙল চালকের জানলা

ক্রসিংয়ে রেলের ধাক্কায় এক গবাদি পশু মারা যাওয়ার পরেই বন্দে ভারতের দিকে ছিটকে আসে রেলের লাইনের উপরে থাকা পাথরগুলি, জানিয়েছেন উত্তরাঞ্চলীয় রেল। 

Advertisement
অল ইন্ডিয়া

আধিকারিকেরা জানাচ্ছেন, আজ ঠিক সময়েই ট্রেন ছাড়ার চেষ্টা করছেন তাঁরা

আছালদা :

ফাঁড়া কাটছে না ভারতের সবচেয়ে দ্রুতগতির ট্রেন বন্দে ভারত এক্সপ্রেসের (Vande Bharat Express)! শনিবারই ট্রেনের যাত্রাকালে উত্তরপ্রদেশের আছালদার কাছে রেললাইনের পাথর ছিটকে এসে ক্ষতিগ্রস্ত হল ট্রেনের মূল চালকের সামনের স্ক্রিন ও পার্শ্ববর্তী জানলা। সংলগ্ন লাইনে ডিব্রুগড় রাজধানী (Dibrugarh Rajdhani ) ক্রসিংয়ে রেলের ধাক্কায় এক গবাদি পশু মারা যাওয়ার পরেই বন্দে ভারতের দিকে ছিটকে আসে রেলের লাইনের উপরে থাকা পাথরগুলি, জানিয়েছেন উত্তরাঞ্চলীয় রেল। 

উচ্চমাধ্যমিক পরীক্ষার হলে মোবাইল ব্যবহার করলে কঠোর শাস্তি, জানাল পর্ষদ

সরকারি এক বিবৃতিতে জানানো হয়েছে, “বন্দে ভারত এক্সপ্রেসেই থাকা কারিগরি দলটি এই ক্ষতি পর্যবেক্ষণ করে। ভালো করে খতিয়ে দেখার পরে সিদ্ধান্তে আসা হয় যে বিশেষ কোনও ক্ষতি হয়নি গাড়িটির। তারপরে স্বাভাবিক গতিতেই গন্তব্যের পথে যাত্রা করে ট্রেনটি। ট্রেনটি রাত্রি ১১.০৫-এ নয়া দিল্লি রেল স্টেশনে পৌঁছয়।” 

Advertisement

বিষাক্ত মদ কাড়ল ৬৬ জন চা শ্রমিকের প্রাণ, আসামের হাসপাতালে ভর্তি আরও ২০০

উত্তরাঞ্চলীয় রেলের সিপিআরও জানান, আজ নির্ধারিত সময়সূচী অনুযায়ী ট্রেন চালানোর জন্য এবং যাত্রীরা যাতে কোনোভাবেই অসুবিধেয় না পড়েন সে কারণে নিরাপত্তা শিট দিয়ে ক্ষতিগ্রস্ত জানালাগুলি ঢাকা হচ্ছে। ১৫ ফেব্রুয়ারি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি নয়া দিল্লি রেল স্টেশন থেকে আধা উচ্চ গতির এই ট্রেনটির উদ্বোধন করেন। বাণিজ্যিকভাবে এর সফর শুরু হয় ১৭ ফেব্রুয়ারি থেকে। উদ্বোধনের যাত্রা সেরে ফেরার পথেই যান্ত্রিক গোলযোগের কারণে বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রায় এক ঘণ্টারও বেশি সময় ব্যাহত হয়।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
Advertisement
Advertisement