தமிழில் படிக்க Read in English
This Article is From Oct 29, 2018

ঝালরাপাটান কেন্দ্র থেকে লড়ার কথা ঘোষণা করলেন বসুন্ধরা

রাজস্থান বিধানসভা নির্বাচনে ঝালরাপাটান কেন্দ্র থেকে লড়ার কথা ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী বসুন্ধরা রাজে সিন্ধিয়া। ঝালওয়ার জেলার এই আসন  থেকে আগেও তিনবার  জিতেছেন বসুন্ধরা।

Advertisement
অল ইন্ডিয়া

100 টিকে কেন্দ্রকে বেছে নিয়ে প্রচারে  বিশেষ গুরুত্ব  দেওয়া  হচ্ছে বলে মুখ্যমন্ত্রী জানান।

Highlights

  • ঝালওয়ার জেলার এই আসন থেকে আগেও তিনবার জিতেছেন বসুন্ধরা
  • 100 টিকে বেছে নিয়ে প্রচারে বিশেষ গুরুত্ব দেওয়া হচ্ছে বলে তিনি জানান
  • ডিসেম্বরের 7 তারিখ হবে ভোট গ্রহণ
জয়পুর :

রাজস্থান বিধানসভা নির্বাচনে ঝালরাপাটান কেন্দ্র থেকে লড়ার কথা ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী বসুন্ধরা রাজে সিন্ধিয়া। ঝালওয়ার জেলার এই আসন  থেকে আগেও তিনবার  জিতেছেন বসুন্ধরা। এবারও সেখান থেকেই ভোটে লড়ার কথা ঘোষণা করলেন বসুন্ধরা। নিজের সিদ্ধান্ত ঘোষণা করে  বসুন্ধরা বলেন, ‘ ঝালওয়ারের  মানুষদের সঙ্গে  আমার তিন দশকের সম্পর্ক। বরাবর তাঁদের থেকে স্নেহ এবং  ভালবাসা পেয়ে এসেছি। তাঁদের জন্য সাধ্যমতো কাজও করেছি।' মুখ্যমন্ত্রী এই কেন্দ্র থেকে  এর আগে  তিন বার জিতেছেন। 2003,  2008 এবং 2013 সালে এই কেন্দ্র থেকে জিতেই বিধানসভায় গিয়েছেন।

নিজের বিধানসভা কেন্দ্র ঘোষণার পাশাপাশি প্রচারের কৌশলও প্রকাশ করেছেন  বসুন্ধরা। মোট 200 টি আসন রয়েছে রাজস্থান বিধানসভা। তার মধ্যে100 টিকে  বেছে নিয়ে প্রচারে  বিশেষ গুরুত্ব  দেওয়া  হচ্ছে বলে  তিনি জানান । এদিন নানা কথার মাধ্যমে  বসুন্ধরা বুঝিয়ে  দিয়েছেন আবারও সরকার  গঠনের ব্যাপারে  তাঁরা  আত্মবিশ্বাসী।   

নির্বাচনী লড়াইতে  এগিয়ে থাকার বিষয়টি ব্যাখ্যা করতে গিয়ে  বসুন্ধরা বলেন, বিজেপি কর্মীরা এমন পরিস্থিতি তৈরি করে দিয়েছেন যে  প্রধানমন্ত্রী পদে কংগ্রেসের মুখ রাহুল  গান্ধিকে বুথে বুথে গিয়ে সভা করতে  হচ্ছে।  

Advertisement

অন্য একটি প্রসঙ্গে বসুন্ধরা বলেন, ‘2008 সালের বিধানসভা নির্বাচনে আটটি আসনে পরাজিত হওয়ায় সরকার গড়তে পারেনি বিজেপি। আটটির মধ্যে ছ'টি আসন-ই এই জেলার। ভোটাররা  সেবারের ভুল এবার আর করবে না।'  ডিসেম্বরের 7  তারিখ  হবে ভোট গ্রহণ।     

Advertisement