This Article is From Nov 19, 2019

‘আমি ভালো আছি, আত্মহত্যার চেষ্টা করিনি’: নুসরত

আত্মহত্যার চেষ্টা করিনি। সবটাই গুজব। এসবে কান দেবেন না প্লিজ। আর দিন দুয়েকের বিশ্রাম। ডাক্তারবাবুরা বলেছেন, তারপরেই আমি আবার কাজ শুরু করতে পারব’

‘আমি ভালো আছি, আত্মহত্যার চেষ্টা করিনি’: নুসরত

স্বীকারোক্তি নুসরতের

কলকাতা:

‘আমি ভালো আছি। শীতের শুরুতে হাঁপানির দাপট আচমকাই বেড়ে গেছিল। তাই ভর্তি হতে হয়েছিলাম নার্সিংহোমে। ঘুমের ওষুধ খাইনি। আত্মহত্যার চেষ্টাও করিনি। সবটাই গুজব। এসবে কান দেবেন না প্লিজ। আর দিন দুয়েকের বিশ্রাম। ডাক্তারবাবুরা বলেছেন, তারপরেই আমি আবার কাজ শুরু করতে পারব'-- ICU থেকে ছাড়া পেয়ে নিজের ইনস্টাগ্রামে এই ভিডিও বার্তা (Video Chat) দিলেন নুসরত জাহান (Nusrat Jahan)। আপাতত এই ভিডিও আগুনের মতো ছড়িয়ে পড়েছে। কারণ, রবিবার রাত সাড়ে ন-টার সময় অ্যাপোলো গ্লেনিগালসের আইসিইউ-তে ভর্তি হওয়ার পর শহর তোলপাড় হয়েছিল, আত্মহত্যা করতে গেছিলেন সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান, এই খবরে।

'আত্মহত্যা' গুজব, ICU থেকে ছাড়া পেলেন নুসরত

ঠিক কী হয়েছিল অঘটনের দিন? খবর, রবিবার রাত সাড়ে ন-টা নাগাদ নুসরতকে হাসপাতালে নিয়ে যাওয়ার সঙ্গে সঙ্গে তাঁর চিকিৎসার জন্য গঠন করা হয় আলাদা মেডিকেল বোর্ড। পরে হাসপাতাল কর্তৃপক্ষ জানান, হাঁপানির সমস্যা আছে সাংসদের। নিয়মিত ইনহেলার নেন। কিন্তু রবিবার অবস্থা বাড়াবাড়ি পর্যায়ে পৌঁছোলে ইনহেলার নেওয়ার পরেও সুস্থ হননি তিনি। তখনই তাঁকে নিয়ে যাওয়া হয় অ্যাপোলোয়। একই সঙ্গে, বেশি ওষুধ খাওয়ার কথা হাসপাতাল সূত্রেই সামনে এসেছিল। দেখুন সেই ভিডিও:

পরে যদিও নুসরতের ঘনিষ্ঠজনেরা জানিয়েছেন, এরকম কোনও ঘটনা ঘটেনি। রবিবার রাত থেকে নিখিল জৈন হাসপাতালে নুসরতের পাশেই রয়েছেন। খবর, রবিবার সন্ধেয় স্বামী নিখিলের জন্মদিন ধুমধাম করে পালন করেন নুসরত। ইনস্টাগ্রামে সেই ছবিও দেন। তারপরেই ঘটে  এই অঘটন। অনেকেরই ধারণা, অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে নাকি আত্মহত্যা করতে গেছিলেন নুসরত! 

শ্বাসকষ্টজনিত সমস্যায় হাসপাতালে ভর্তি অভিনেত্রী নুসরত জাহান

ভিডিও-তে নুসরত আরও বলেন, তাঁর ডাস্ট অ্যালার্জি আছে। শহরে যে পরিমাণে দূষণ বেড়েছে তাতে আচমকাই শ্বাসকষ্ট বাড়াবাড়ির পর্যায়ে চলে যায়। ভর্তি হতে হয় হাসপাতালে। নুসরতের অসুস্থতার খবর শোনামাত্র অনুরাগীরা সোশ্যালে তাঁর সুস্থতা চেয়ে প্রার্থনা জানান। ভিডিওতে নুসরত বলেছেন, সবার ভালোবাসার জোরেই তিনি সুস্থ হয়ে ফিরছেন। তিনিও এভাবেই সবার হৃদয়ে থেকে যেতে চান। আজীবন।

.