Read in English
This Article is From Apr 10, 2019

প্রাক্তন বয়ফ্রেন্ডের বিয়েতে কনের সাজে পৌঁছে প্রেমিকার দাবি ‘আমার ভুল’, রাগে লাল হবু বউ

অনলাইনে শেয়ার হওয়ার পর থেকেই ভিডিওটি চিনা সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে কয়েক মিলিয়ন ভিউ পেয়েছে।

Advertisement
অফবিট

প্রাক্তন প্রেমিকের বিয়েতে হাজির প্রেমিকা

Highlights

  • প্রাক্তন প্রেমিকের বিয়েতে হাজির হয়ে যান প্রেমিকা
  • তিনি প্রেমিককে ফিরে আসার জন্য কাকুতিমিনতি করতে থাকেন
  • হবু বউ রাগ করে চলে যান, ঘটনাটি ঘটেছে চিনে

প্রাক্তন প্রেমিকের বিয়েতে উপস্থিত হয়ে তাকে বিয়ে করতে চেয়ে এক কাণ্ড বাঁধিয়ে বসলেন প্রেমিকা (A woman in China recently crashed her ex-boyfriend's wedding to another woman)। সংবাদসংসস্থা ডেইলি মেইলের রিপোর্ট অনুযায়ী সম্প্রতি চিনে এমন ঘটনা ঘটেছে। পুরো ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে চিনা সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে এক অজ্ঞাতপরিচয় এক মহিলা বিয়ের বেশে উপস্থিত হয়েছেন তার প্রাক্তন প্রেমিকের বিয়ের অনুষ্ঠানে। ছেলেটির সামনে হাটুগেড়ে বসেও পড়েছেন তিনি।

গুপ্তচরবৃত্তির অভিযোগে জার্মানিতে গ্রেফতার ভারতীয় দম্পতি

ডেইলি মেইলের রিপোর্টে প্রকাশিত, প্রাক্তন প্রেমিকের বিয়ের সময় উপস্থিত হয়ে ওই মহিলা ফের তাকে নিজের জীবনে ফিরে পাওয়ার জন্য হাঁটু গেড়ে বসে কাকুতি মিনতি শুরু করেন। মহিলাকে দেখেই বোঝা যাচ্ছিল তিনি খুবই মনোকষ্টে রয়েছেন। তিনি বার বার প্রাক্তন প্রেমিকের দিকে তাকিয়ে বলছিলেন, ‘‘আমার ভুল ছিল''। তিনি হাঁটু গেড়ে বসে বার বার তাকে ফিরে পাওয়ার কথা বলেন। বিয়ের অনুষ্ঠানে উপস্থিত লোকজন বলতে থাকেন, ‘‘এমন অদ্ভুত ঘটনা আগে কখনো দেখিনি,'' হয়তো এটাই ভালবাসার বাস্তব।

Advertisement

‘কানহাইয়ার জয় গণতন্ত্রের জয়!' ছাত্রনেতার প্রচারে কোন বলিউড অভিনেত্রী?

তবে যার সঙ্গে ছেলেটির বিয়ে স্থির হয়েছিল, তিনি অবশ্য ভিডিওর একেবারে শেষে এসে বেশ রেগেমেগে মঞ্চ ছেড়ে নেমে যান। বর বাবাজীও বেগতিক বুঝে তার পিছনে দৌড় লাগান।

Advertisement

দেখুন সেই ভাইরাল হওয়া ভিডিওটি:

  .  

অনলাইনে শেয়ার হওয়ার পর থেকেই ভিডিওটি চিনা সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে কয়েক মিলিয়ন ভিউ পেয়েছে। ডেইলি মেইলের মতে, প্রথমবার ভিডিওটি শেয়ার করেছিলেন একজন এন্টারটেনমেন্ট ব্লগার। তারপরে ভিডিওটি ভাইরাল হয়ে যায়।

Advertisement