This Article is From Nov 05, 2019

Anushka Sharma Tweet Viral: বিরাট আর অনুষ্কাকে দেখেও চিনতে পারলেন না কারা?

ভুটানের পাহাড়ে এখন  ছুটি কাটাচ্ছেন বলিউডের অভিনেত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma) এবং বিরাট কোহলি (Virat Kohli)।

Anushka Sharma Tweet Viral: বিরাট আর অনুষ্কাকে দেখেও চিনতে পারলেন না কারা?

Anushka Sharma Tweet Viral: ভুটানের এক পরিবারের সঙ্গে বিরুষ্কা

নয়াদিল্লি:

ভুটানের পাহাড়ে এখন  ছুটি কাটাচ্ছেন বলিউডের অভিনেত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma) এবং হাবি বিরাট কোহলি (Virat Kohli)। আর সেখান থেকেই ভুটানের তাদের নানান ছবি আর ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন বিরুষ্কা। কয়েকদিন আগেই অনুষ্কা শর্মা নিজের টুইটার হ্যান্ডেলে কিছু ছবি শেয়ার করেছেন। সেই ছবিতে দেখা যাচ্ছে অনুষ্কার সঙ্গে তার স্বামী বিরাট কোহলিও রয়েছেন আর রয়েছেন বেশকিছু গ্রামবাসী । এই ছবিগুলি শেয়ার করার সঙ্গে সঙ্গে অনুষ্কা তিনটি টুইট করেছেন, যেখানে অনুষ্কা গ্রামবাসীদের উদারতা, তাদের ভালো ব্যবহার সম্পর্কে জানিয়েছেন। আসলে অনুষ্কা শর্মা মোট চারটি টুইট করেছেন যেখানে তিনি বলেছেন যে তাদের দেখে চিনতেই পারেননি গ্রামবাসীরা!  কিন্তু তা সত্বেও তাদের যত্নে কোনও খামতি ছিল না তাদের। আর লিখেছেন  সেই অজানা মানুষগুলো কিভাবে আপন করে নিয়েছিল বিরুস্কাকে।

"আরও উন্নতি করুন": বিরাট কোহলির জন্মদিনে শুভেচ্ছা পাঠালেন ফুটবল তারকারাও

অনুষ্কা (Anushka Sharma) নিজের টুইটার হ্যান্ডেলে লিখেছেন যে, "আজ যখন আমরা পাহাড়ের ওপর দিকে উঠে ছিলাম প্রায় ৮.৫ কিলোমিটার চড়াই পেরিয়ে ওপরে উঠে গিয়েছিলাম ,তখনই একটা ছোট্ট গ্রামের মধ্যে ঢুকে পড়ি আমরা। যেখানে একটা ছোট্ট জন্তুর বাচ্চাকে খাবার খাওয়ানোর জন্য কিছুক্ষণ দাঁড়িয়েছিলাম আমরা। যার বয়স মাত্র চার মাস ছিল। ঠিক তখনই আমরা দেখলাম যে ঘরের যিনি মালিক তিনি বেরিয়ে এলেন আর এসে আমাদের জিজ্ঞেস করলেন আমরা কি ক্লান্ত হয়ে পড়েছি? আমরা কি এক কাপ চা খেতে চাই?" অনুষ্কা আরও একটি টুইট করে লিখেছেন," আমরা এই সুন্দর পরিবারটির ঘরের ভিতরে গিয়েছিলাম যাদের কোন ধারনাই ছিল না আমরা কারা!" 

Weather Update Kolkata: কলকাতায় শীত আসতে আর কত দেরী?


অনুষ্কা (Anushka Sharma) লিখেছেন আমাদের না চিনলেও এই গোটা পরিবার আমাদের ভালবাসায় ভরিয়ে দিয়েছিল। এত আদর যত্ন করেছিল যে তা ভোলার নয়!  আমরাও ওদের সঙ্গে অনেকটা সময় কাটিয়েছিলাম, একসঙ্গে বসে চাও খেয়েছিলাম । ওরা কেবল এটাই বুঝেছিল যে আমরা দু'জন ক্লান্ত ট্রেকার। আপ্লুত অনুষ্কা, আরও খানিকটা লিখেছেন। তিনি লিখেছেন, "জীবনের আসল মানে বোধহয় এটা ,আর যদি তা নাও হয় আমি জানিনা যে জীবনের আসল মানে কি? ওদের সঙ্গে কাটানো ওই ছোট্ট স্মৃতিটুকু আমি সারাজীবন মনে রাখবো আগলে রাখব ওই টুকরো স্মৃতি টুকুকে।" অনুষ্কার এই টুইটের প্রতিক্রিয়াও দিচ্ছেন তার ফ্যানরা সঙ্গে প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন ভুটানের অজানা ওই পরিবারটিকে।

.