Read in English
This Article is From Jan 22, 2020

জীবনে প্রথম আইসক্রিমে কামড়, কী করল ছোট্ট মেয়ে? দেখুন ভাইরাল ভিডিও

সে হয়তো মনে মনে ভাবছিল, ‘‘এত ভাল হয় নাকি খেতে, এটা?'' দু'হাতে আইসক্রিমের স্কুপটা আঁকড়ে ধরেছিল এমন করে যেন অন্য কাউকে নিয়ে যেতে দেবে না!

Advertisement
অফবিট Edited by

টিকটকে ভিডিওটি ৪ লক্ষ ভিউ পেয়েছে।

Highlights

  • জীবনে প্রথম আইসক্রিমের স্বাদ পেয়ে মহাখুশি পুচকে মেয়ে
  • টিকটকে ভিডিওটি ৪ লক্ষ ভিউ পেয়েছে
  • সকলেই মজা পেয়েছেন ভিডিওটি দেখে

মুখ খুলতেই সামান্য স্পর্শ ঠান্ডা আইসক্রিমের (First Ice Cream)। জীবনে প্রথম। আর তাতেই ঘটে গেল আশ্চর্য এক সংযোগ। খুদের চোখ দু'টো বিস্ফারিত হল বিস্ময়ে। সে হয়তো মনে মনে ভাবছিল, ‘‘এত ভাল হয় নাকি খেতে, এটা?'' দু'হাতে আইসক্রিমের স্কুপটা আঁকড়ে ধরেছিল এমন করে যেন অন্য কাউকে নিয়ে যেতে দেবে না! আর একবার কামড়। আবার। আবারও। খুদের প্রতিক্রিয়া দেখে গড়িয়ে পড়লেন তাঁর বাবা-মা। ন'মাসের শিশুকন্যা ব্লেকলির অমূল্য সেই প্রতিক্রিয়া সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। নেটিজেনরা মুগ্ধ হয়েছে ছোট্ট মেয়ের আইসক্রিম-প্রীতি (Baby's Priceless Reaction) দেখে। টুইটার, ফেসবুক, ইনস্টাগ্রাম— সর্বত্র হৃদয় জয় করেছে সে। দেখে নিন সেই ভিডিওটি (Viral video): 

Viral Video: মুখোমুখি বাঘ ও ভাল্লুক, কী হল তারপর?

@mamabritti

#cute#funny#waitforit#love

♬ original sound - mamabritti

টিকটকে ভিডিওটি ৪ লক্ষ ভিউ পেয়েছে। টুইটারেও হাজার হাজার নেটিজেন পছন্দ করেছেন সেটি। 

সকলেই মজা পেয়েছেন ভিডিওটি দেখে। 

কন্যার মা ব্রিটনি জেরনিগ্যান এক সংবাদ ওয়েবসাইটকে জানান, তিনি সচরাচর কিছু রেকর্ড করেন। তিনি বলেন, ‘‘আমার সত্যিই কোনও ধারণা নেই কেন আমি রেকর্ডিং শুরু করেছিলাম। আমি এমন‌ কখনওই করিনি।'' তিনি আরও বলেন, ‘‘আমার স্বামী ওকে আদর করছিল। ও ছিল আমার দিকে পিছন ফিরে। কিন্তু আমি ওকে হাসতে শুনি। ও আইসক্রিম জিভ দিয়ে স্পর্শ করছিল। আমি সঙ্গে সঙ্গে আমার স্বামীকে বলি ওকে এদিকে ফেরাও, আমিও দেখব। দেখে আমিও হাসতে শুরু করি। আমার মনে হয় আমার এটা রেকর্ড করা উচিত।''

আপনার কেমন লাগল ভিডিওটি দেখে? কমেন্ট করুন কমেন্টস সেকশনে। 

Advertisement
Advertisement