This Article is From Oct 01, 2018

শিলং এর ব্যস্ত ট্রাফিকে গাড়ি চালাচ্ছে কুকুর! দেখুন ভাইরাল ভিডিও

ভিডিওটি ভাইরাল হওয়ার পরে পুলিশ ওই গাড়ির মালিকের বিরুদ্ধে ব্যবস্থা নেয়। জেলার সদর ট্র্যাফিক শাখাটি গাড়ি মালিকের সন্ধান করে হাজার টাকা জরিমানা করে।

শিলং এর ব্যস্ত ট্রাফিকে গাড়ি চালাচ্ছে কুকুর! দেখুন ভাইরাল ভিডিও

শিলং শহরে কুকুর চালাচ্ছে মারুতি গাড়ি

শিলং:

ট্রাফিকের মধ্যে গাড়ি চালানো যে কতখানি কঠিন তা নিশ্চয়ই জানেন। তার উপর আপনি যদি দেখেন গাড়ি চালাচ্ছে একটি কুকুর তাহলে পিলে চমকানো ব্যাপারই দাঁড়ায়। শুক্রবার শিলং-এর পুলিশ বাজারে এমনই একটি ঘটনা দেখে বেশ হতভম্ব হয়ে যায় সাধারণ মানুষ। ট্রাফিকের মধ্যে দিয়ে মারুতি গাড়ি চালিয়ে যাচ্ছে একটি কুকুর। এই গোটা ঘটনার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়েছে। ভিডিওটিতে দেখা যায় যে কুকুরটি গাড়ির চালকের আসনটিতে বসে আছে এবং স্টিয়ারিং ধরে আছে। ভিডিওটি ভাইরাল হওয়ার পরে পুলিশ ওই গাড়ির মালিকের বিরুদ্ধে ব্যবস্থা নেয়। জেলার সদর ট্র্যাফিক শাখাটি গাড়ি মালিকের সন্ধান করে হাজার টাকা জরিমানা করে।

 

পুলিশ যদিও ওই গাড়ির মালিকের সম্পর্কে বিশেষ তথ্য প্রদান করেনি। পুলিশ জানিয়েছে, ওই মারুতি গাড়ির মালিকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে। ট্রাফিকের মাঝখানে কুকুরকে দিয়ে গাড়ি চালানো বেশ ভুল একটি কাজ। 1 মিনিট 11 সেকেন্ডের ওই ভিডিও রেকর্ড করেন এক মহিলা। ওই মহিলা গাড়িটির ঠিক পিছনেই ছিলেন। ভিডিওতে দেখা যাচ্ছে যে, কুকুরটি ড্রাইভারের আসনে বসে আছে এবং পাশের আসনে বসে রয়েছেন এক ব্যক্তি। এই ভিডিওটি দ্য শিলং গ্যাগ (The Shillong Gag) নামের ফেসবুক পেজে শেয়ার করা হয়েছে। এখনও অব্দি 24 হাজারেরও বেশি মানুষ দেখেছেন ভিডিওটি, 700-রও বেশি শেয়ার হয়েছে।

 

দেখুন ভিডিওটি


 

Click for more trending news


.