हिंदी में पढ़ें Read in English
This Article is From Aug 22, 2019

Viral: দু’মুখো মাছের ছবিতে স্তম্ভিত নেটবিশ্ব! দেখুন অদ্ভুতদর্শন প্রাণির ছবি

Two Headed Fish: কয়েকটি ছবি তুলে তারপর হ্রদে ফের মাছটিকে ছেড়ে দেন ডেবি

Advertisement
অফবিট Translated By

Two Headed Fish: ইন্টারনেট দাপাচ্ছে এই অদ্ভুতদর্শন মাছ

দু'মুখো সাপ দেখেছেন অনেকেই, মানুষ তো দেখছেন সকলে হরদমই! কিন্তু মাছ? দুই মুখের মাছ দেখেছেন কখনও? সম্প্রতি এমনই এক অদ্ভুতদর্শন মাছের ছবি ভাইরাল হয়েছে ইন্টারনেটে। শুক্রবার ডেবি গেডেস তাঁর স্বামীর সঙ্গে নিউইয়র্কের চ্যাম্পলেন লেকে বেরিয়ে অদ্ভুত চেহারার এই মাছটি ধরেন। তিনি বলেন, “আমরা যখন নৌকায় উঠলাম তখন আমরা মাছটাকে দেখে বিশ্বাস করতে পারছিলাম না! দু'টি মুখ! যদিও এই মাছটি স্বাস্থ্যবান বেশ! খুব আশ্চর্যজনক প্রাণি!” 

ট্রেনের মধ্যেই তরুণীর অভিনব ফোটোশ্যুট! Viral হল ছবি তোলার ভিডিও

ডেবি জানিয়েছেন যে তিনি এবং তার স্বামী কয়েকটি ছবি তুলে তারপর হ্রদে ফের মাছটিকে ছেড়ে দেন। মাছের একটি ছবি ফেসবুকে পোস্ট করেছে Knotty Boys Fishing। এটি একটি মাছ ধরার দল যারা স্থানীয় টুর্নামেন্টে প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। ছবিটি বিশ্বজুড়েই ব্যাপকভাবে শেয়ার করা হয়েছে।

Advertisement

সোমবার ছবিটি শেয়ার করার সময় নটি বয়েজ ফিশিং লিখেছে, “Two headed Lake Trout কয়েকদিন আগে সহকর্মী ডেবি গেডেসের হাতে চ্যাম্পলেন লেকে ধরা পড়েছিল।” দেখুন সেই মাছের ছবিটি:

হাওয়ায় উড়ন্ত অসংখ্য Mattresses! চমকে দেওয়া ভিডিও Viral

অনলাইনে শেয়ার হওয়ার পর থেকে দু'মুখো মাছের ছবিটি ৬,০০০ এরও বেশি মানুষ শেয়ার করেছেন এবং হাজারেরও বেশি মন্তব্য সংগ্রহ করেছে। প্রাণিটি সম্পর্কে একাধিক তত্ত্বও ছড়িয়ে পড়েছে নেটবিশ্বে।

Advertisement

মন্তব্য বিভাগে একজন লিখেছেন, “জীববিজ্ঞানী হিসাবে বলছি, আমি মনে করি এটি একটি বিকৃতি। ভ্রূণগতভাবে কিছু সমস্যা হয়েছে।” অন্য একজন তাত্ত্বিক বলেছেন, “এটা দু'মুখো ব্যাপার নয়... এটা একটা পুরানো আঘাত! সম্ভবত অনুপযুক্ত পরিচালনার কারণে।” লেক চ্যাম্পলেনে বসবাসকারী এক পৌরাণিক দৈত্যের কথা উল্লেখ করে তৃতীয় এক ব্যক্তি প্রশ্ন করেছেন, “চ্যাম্পির বংশধর?”

Advertisement