Read in English
This Article is From Nov 26, 2019

জীবনের শেষ ইচ্ছা পূর্ণ হল বৃদ্ধের, ভাইরাল ছবিতে ধরা রইল অন্তিম অভিলাষ

Viral: বৃহস্পতিবার শেয়ার হওয়ার পর ৩ লক্ষ লাইক পেয়েছে পোস্টটি। ৩০,০০০ জন সেটি রিটুইট করেছেন।

Advertisement
অফবিট Written by , Edited by

ছবিটি তো‌লার কয়েক ঘণ্টা পরে মারা যান ওই বৃদ্ধ।

একটা ছবি কত কথা যে বলতে পারে! মৃত্যুর সন্নিকটে পৌঁছে যাওয়া এক বৃদ্ধ পরিবারের সকলের সঙ্গে শেষবার বিয়ার পান করছেন— এই ছবি হাজার হাজার মানুষের মন জয় করেছে। মার্কিন মুলুকের উইসকনসিনের অ্যাপেলটনের বাসি‌ন্দা নরবার্ট স্কেমের শেষ ইচ্ছা ছিল সেটাই। শেষবার তাঁর পুত্রদের সঙ্গে চুমুক দেবেন বিয়ারে। ছবিতে তাঁকে দেখা যাচ্ছে স্ত্রী জোয়ানে ও তিন পুত্র বব, টম, জনের সঙ্গে। ছবি ভাইরাল হয়ে গিয়েছে অনলাইনে। বিবিসিতে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, ৮৭ বছর বয়স্ক নরবার্ট স্কেম কোলনের ক্যানসারে ভুগছিলেন। তাঁর মৃত্যুর ঘণ্টাকয়েক আগে ওই ছবি তোলা হয়।

৯ খানা জিন্স পরে পালাতে গিয়ে ধরা পড়লেন মহিলা; ওয়াশরুমের মধ্যে ভাইরাল ভিডিও

মৃত্যুর ঠিক আগে জীবনের শেষ মুহূর্তগুলোয় নিজের পরিবারের সঙ্গে বিয়ারে চুমুক দিয়ে কথাবার্তা, হাসি-ঠাট্টায় মগ্ন ছিলেন মৃত্যুপথযাত্রী নরবার্ট। সেকথাও জানা গিয়েছে ওই প্রতিবেদন থেকে।

একটা ছবি কত কথা যে বলতে পারে! মৃত্যুর সন্নিকটে পৌঁছে যাওয়া এক বৃদ্ধ পরিবারের সকলের সঙ্গে শেষবার বিয়ার পান করছেন— এই ছবি হাজার হাজার মানুষের মন জয় করেছে। মার্কিন মুলুকের উইসকনসিনের অ্যাপেলটনের বাসি‌ন্দা নরবার্ট স্কেমের শেষ ইচ্ছা ছিল সেটাই। শেষবার তাঁর পুত্রদের সঙ্গে চুমুক দেবেন বিয়ারে। ছবিতে তাঁকে দেখা যাচ্ছে স্ত্রী জোয়ানে ও তিন পুত্র বব, টম, জনের সঙ্গে।

Advertisement

Viral Video: লায়ন কিং-এর গান গেয়ে ভাইরাল বাবা-মেয়ে! মন জিতছে ধ্রুবজ্যোতি-অনুকৃতির যুগলবন্দি!

ছবি ভাইরাল হয়ে গিয়েছে অনলাইনে। বিবিসিতে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, ৮৭ বছর বয়স্ক নরবার্ট স্কেম কোলনের ক্যানসারে ভুগছিলেন। তাঁর মৃত্যুর ঘণ্টাকয়েক আগে ওই ছবি তোলা হয়।

Advertisement

মৃত্যুর ঠিক আগে জীবনের শেষ মুহূর্তগুলোয় নিজের পরিবারের সঙ্গে বিয়ারে চুমুক দিয়ে কথাবার্তা, হাসি-ঠাট্টায় মগ্ন ছিলেন মৃত্যুপথযাত্রী নরবার্ট। সেকথাও জানা গিয়েছে ওই প্রতিবেদন থেকে::

Advertisement