தமிழில் படிக்க Read in English हिंदी में पढ़ें
This Article is From Nov 27, 2019

গোখরোর মুখে পড়ে সাংঘাতিক লংজাম্প! খাদ্য-খাদকের চরম মুহূর্তের ভিডিও ভাইরাল

Cobra Attack Video: ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, বিশাল গোখরো সাপটি নেউলের উপর অতর্কিতে আক্রমণ করছে। কিন্তু নেউলটি প্রায় উড়ে গিয়েই সেই হামলা থেকে অল্পের জন্য নিজের প্রাণ রক্ষা করতে পেরেছে!

Advertisement
অফবিট Edited by

Cobra Attack Video: গোখরোর অতর্কিত হামলার মুখে পুঁচকে নেউল

জঙ্গলের নিয়ম বড় ভয়ঙ্কর। প্রতি মুহূর্তেই শিকার আর শিকারীর বা বলা ভালো খাদ্য আর খাদকের লড়াই জারি রয়েছে। সাপেদের মধ্যে হিংস্রতার বিচারে সেরা ঠাওরাতে হলে নাম আগে আসবে গোখরোর। যাকে বলা যায়, এক ছোবলেই ছবি! সেই গোখরোকেও বোকা বানিয়ে প্রাণ বাঁচানোর একটি ঘটনা সম্প্রতি প্রকাশ্যে এসেছে। সোশ্যাল মিডিয়াতে গোখরো সাপের একটি স্লো মোশন ভিডিও শেয়ার করছেন অনেকেই। নেউল শিকার করার একটি টানটান মুহূর্ত সেই ভিডিওতে ধরা পড়েছে, তবে শিকার হওয়া নয়, শিকারীর থেকে প্রাণ বাঁচানোর গল্পই এই ভিডিওর উপজীব্য। বলাবাহুল্য, ইন্টারনেটে এই মরণ বাঁচন খেলার ভিডিওটি ভাইরাল হয়েছে। এই ভিডিওটি ভারতীয় বনবিভাগের আধিকারিক সুশান্ত নন্দ টুইটারে শেয়ার করেছেন।

আরও পড়ুনঃ Unbelievable: কোকের বোতলের উপর টিভি দাঁড় করিয়ে চমকপ্রদ খেল দেখাচ্ছেন এই যুবক

এই ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে সুশান্ত নন্দ লিখেছেন, “প্রাণ বাঁচানোর জন্য এক অসামান্য শিল্প। কোবরা এবং সাক্ষাৎ মৃত্যুর মাঝে মাত্র কয়েক সেকেন্ডে কিস্তি মাত। নেউলের প্রাণ বাঁচানোর দক্ষতা অবশ্যই প্রশংসনীয়।” একেবারে শেষ মুহূর্তে যেভাবে নেউল তার ল্যাজকে রবারের মতো ব্যবহার করে হাওয়ায় লাফিয়ে গোখরোর গ্রাস থেকে নিজেকে বাঁচিয়েছে, সেই দৃশ্য অনবদ্য।

Advertisement

দেখুন VIDEO:

Advertisement

আরও পড়ুনঃ ৯ খানা জিন্স পরে পালাতে গিয়ে ধরা পড়লেন মহিলা; ওয়াশরুমের মধ্যে ভাইরাল ভিডিও

Advertisement

ভাইরাল হওয়া এই ভিডিও ক্লিপটিতে দেখা যাচ্ছে যে, বিশাল গোখরো সাপটি নেউলের উপর অতর্কিতে আক্রমণ করছে। কিন্তু নেউলটি প্রায় উড়ে গিয়েই সেই হামলা থেকে অল্পের জন্য নিজের প্রাণ রক্ষা করতে পেরেছে! যেভাবে কয়েক মুহূর্তের মধ্যে নেউলটি নিজের জীবন রক্ষা করেছে তা দেখে তাজ্জব নেটিজেনরা। টুইটারেত্তিরাও প্রকৃতির এই প্রাচীন খাদ্য খাদকের খেল দেখে নানা মন্তব্য করেছেন।

Advertisement

২৫ নভেম্বর শেয়ার হওয়া এই ভিডিওটি এখনও পর্যন্ত ৩ হাজারেরও বেশি মানুষ দেখেছেন। স্বাভাবিকভাবেই বন্যা বয়েছে লাইকের। বহু মানুষ ভিডিওটি রিট্যুইটুও করেছেন।

Advertisement