This Article is From Nov 06, 2019

Viral: খাঁটি সোনার টয়লেট, সঙ্গে ৪০,০০০-এর বেশি হিরে, কত দাম জানেন?

Viral: ‘করোনেট’-এর মালিক অ্যারন শুম অবশ্য জানাতে চাননি কেউ এই টয়লেটটি কিনছে কিনা। তিনি জানিয়েছেন, তাঁর এই টয়লেট বিক্রি করার কোনও ইচ্ছে নেই।

Viral: খাঁটি সোনার টয়লেট, সঙ্গে ৪০,০০০-এর বেশি হিরে, কত দাম জানেন?

৪০, ৮১৫টি হিরে ব্যবহৃত হয়েছে এই খাঁটি সোনার টয়লেটে।

সোনার টয়লেট (ridiculous)। কেবল সোনাই নয়, রীতিমতো হিরে (Diamonds) দিয়েও সাজানো! এমনই এক বহুমূল্যবান টয়লেটের ছবি ঝড় তুলেছে (Viral) সোশ্যাল মিডিয়ায়। এই টয়লেট সোমবার দেখা গিয়েছে সাংহাইতে আয়োজিত চিনের আন্তর্জাতিক ইমপোর্ট এক্সপো তথা সিআইআইই-তে। নির্মাতা হংকংয়ের অলঙ্কার ব্র্যান্ড ‘করোনেট'। এটির আসন বুলেট প্রুফ! এবং সম্ভবত কোনও টয়লেট আসনে সবথেকে বেশি হিরের রেকর্ডও এরই দখলে। ‘ডেইলি মেল'-এ প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, এই টয়লেটের নির্মাণে বুলেট প্রুফ কাঁচ ব্যবহৃত হয়েছে। সেই সঙ্গে, ৪০, ৮১৫টি হিরেও ব্যবহৃত হয়েছে। সব মিলিয়ে ৩৩৪.৬৮ ক্যারেট হিরে দিয়ে তৈরি এই মহার্ঘ্য টয়লেট।

Viral Video: চলন্ত গাড়ির উপর চেপে বসছে হাতি! প্রাণ বাঁচাতে কী করলেন গাড়ির চালক?

কত দাম হতে পারে এই টয়লেটের? হিসেব বলছে, মোটামুটি তেরো লক্ষ ডলারের থেকে বেশি দাম এই টয়লেটের। ভারতীয় মুদ্রার হিসেবে ৯ কোটি টাকা!

‘করোনেট'-এর মালিক অ্যারন শুম অবশ্য জানাতে চাননি কেউ এই টয়লেটটি কিনছে কিনা। তিনি জানিয়েছেন, তাঁর এই টয়লেট বিক্রি করার কোনও ইচ্ছে নেই।

Viral Video: বাথরুমে মাঝরাতে কার আওয়াজ? দাঁত বের করে বসে আছে আস্ত এক কুমির!

‘ডেইলি মেল'-কে তিনি জানিয়েছেন, ‘‘আমরা একটা হিরের শিল্প জাদুঘর বানাতে চাই, যাতে বহু মানুষ সেটি উপভোগ করতে পারেন।''

সোশ্যাল মিডিয়ায় সোনা ও হিরে বসানো এই টয়লেটের ছবি ঝড় তুলেছে। অনেকেই এর প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। আবার কারও মতে এটি ‘‘হাস্যকর''।

Click for more trending news


.