This Article is From Sep 14, 2018

মহিলাকে নির্যাতনে ধৃত পুলিশ আধিকারিকের ছেলে, পদক্ষেপের নির্দেশ রাজনাথের

Viral Video: দিল্লি পুলিশের মতে, ভিডিও-তে যে মেয়েটিকে মারতে দেখা যাচ্ছে, সে সামনে আসেনি। সূত্র অনুসারে, রোহিতের দুটি প্রেমিকা ছিল।  একজন, যে মার খাচ্ছে

মহিলাকে নির্যাতনে ধৃত পুলিশ আধিকারিকের ছেলে, পদক্ষেপের নির্দেশ রাজনাথের

হাইলাইটস

  • অভিযুক্তকে দিল্লির এক পুলিশ আধিকারিকের ছেলে হিসেবে শনাক্ত করা হয়েছে।
  • চুলের মুঠি ধরে টানা হেচড়া করতে দেখা গেছে তাকে।
  • উপযুক্ত পদক্ষেপ নেওয়ার নির্দেশ দেন স্বরাষ্ট্র মন্ত্রী রাজনাথ সিং
নিউ দিল্লি:

একটি ভাইরাল ভিডিও দেখে তদন্তের নির্দেশ দিলেন স্বরাষ্ট্র মন্ত্রী রাজনাথ সিং। দিল্লির এক অফিসে এক মহিলাকে মর্মান্তিকভাবে মারধর করতে দেখা যায় ওই ভিডিওতে। এক যুবক তাকে মারধর করছিল। অন্যদিকে, তারই এক বন্ধু মারধরের সেই ছবি সোশাল সাইটে পোস্ট করে। ভিডিওটি দেখে পুলিশকে উপযুক্ত পদক্ষেপের নির্দেশ দেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী। পরে অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ। অভিযুক্ত যুবক দিল্লির এক পুলিশ আধিকারিকের ছেলে। তার নাম রোহিত সিং তোমার।

মহিলাকে মারধরের ছবিটি যে তুলছিল তাকে বলতে শোনা যায়, "রোহিত এবার থামো...যথেষ্ট হয়েছে!"  কিন্তু, তার বন্ধু বা অন্য কাউকেই সেখানে রোহিতকে থামাতে দেখা যায়নি। 
 

 ক্যানিং- এ আগুনে পুড়া ছাই চারটি দোকান


ওই ফুটেজটি ২ সেপ্টেম্বর দিল্লির উত্তম নগর এলাকায় কোনও বেসরকারি অফিসে নেওয়া হয়েছে বলে মনে করা হচ্ছে। পরে সেটি টুইটারে শেয়ার করা হয়। আজ ওই মহিলা পুলিশের কাছে ধর্ষণের অভিযোগ দায়ের করেন। 

টুইটে স্বরাষ্ট্র মন্ত্রী রাজনাথ সিং লেখেন, "ভিডিওতে একটি মেয়েকে মর্মান্তিকভাবে মারধর করতে দেখা গেছে এক যুবককে। দিল্লির পুলিশ কমিশনারের (অমূল্য পাটনায়েক) সঙ্গে ফোনে কথা বলেছি আমি। এবং প্রয়োজনীয় পদক্ষেপের নিতে বলেছি।"

সিবিএসইতে প্রথম, রাষ্ট্রপতির হাতে সম্মানিত ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ

উল্লেখ্য, গতকাল পর্যন্ত পুলিশে এনিয়ে কেউ কোনও অভিযোগ জানায়নি। পরে থানায় এক মহিলা নিজেকে অভিযুক্ত যুবকের বাগদত্তা পরিচয় দিয়ে অভিযোগ দায়ের করেন। ওই ভিডিও দেখার পর তার সঙ্গে নিজের বিয়ে বাতিলের সিদ্ধান্তের কথাও জানিয়েছেন তিনি।
 

.