हिंदी में पढ़ें Read in English
This Article is From May 13, 2020

বেকিং করতে গিয়ে এ কী করলেন মহিলা! হাঁ হয়ে দেখলেন ৯০ লক্ষ মানুষ!

যখন সারা বিশ্বের কোটি কোটি মানুষ করোনাভাইরাস ছড়িয়ে পড়া রুখতে বাড়িতেই বন্দি ঠিক সেই সময়েই জনপ্রিয় শখ হিসাবে আবির্ভূত হয়েছে বেকিং।

Advertisement
অফবিট Edited by

বেকিং করার টিউটোরিয়াল দেখাতে গিয়ে সারা মুখে ময়দা উলটে যাচ্ছেতাই হাল

বেকিং কিন্তু মোটেও সোজা সাপটা কাজ নয়। এই মহিলার অভিজ্ঞতাই তার প্রমাণ। বেকিং করার টিউটোরিয়াল দেখাতে গিয়ে সারা মুখে ময়দা উলটে যাচ্ছেতাই হাল হয়েছে তাঁর। চিলির সান্তিয়াগোর আন্ড্রেস পের্কু আলেগ্রিয়া একজন মহিলার বেকিং প্রয়াসের একটি ভিডিও শেয়ার করেছেন। বেকিং করতে গিয়ে প্যাস্ট্রি বোর্ড উলটে নাজেহাল দশা হয়েছে এই মহিলার। ভিডিওটি গত বুধবার ফেসবুকে পোস্ট হওয়ার পরে 9 মিলিয়নের বেশি ভিউ সংগ্রহ করেছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, ওই মহিলা ময়দা মাখতে মাখতে স্প্যানিশ ভাষায় কথা বলছেন। ময়দা মাখার পরে, তিনি এটি কাঠের প্যাস্ট্রি বোর্ডে রাখেন এবং একটি বেলনা দিয়ে বেলতে থাকেন। দুর্ভাগ্যক্রমে, প্যাস্ট্রি বোর্ড টেবিল থেকে সরে যায়। বেলতে বেলতে পিছলে গিয়ে সেই ময়দার লেচি পড়ে গিয়ে বেলনায় হাত লেগে গুঁড়ো ময়দার বাটি উলটে মহিলার মুখ সাদা হয়ে এক যাচ্ছেতাই কাণ্ড।

ভিডিওটির ক্যাপশনে লেখা “রুটি তৈরির নতুন উপায়”। ভিডিওটি শেষ হচ্ছে ওই মহিলারই গলা দিয়ে, তাঁকে বলতে শোনা যায়, “কেউ ক্যামেরাটা বন্ধ কর প্লিজ!”

Advertisement

নীচে দেখে নিন এক ঝলকে:

বেকিং করতে গিয়ে ব্যর্থ হওয়ার এই ভিডিও শেয়ার করার পরেই ফেসবুকে ভাইরাল হয়েছে। মোট ৯ মিলিয়ন ভিউয়ের পাশাপাশি এটি ৫ লক্ষেরও বেশি বার ‘শেয়ার' করা হয়েছে এবং ৭৬,০০০ এরও বেশি মন্তব্য করেছেন মানুষ।

যখন সারা বিশ্বের কোটি কোটি মানুষ করোনাভাইরাস ছড়িয়ে পড়া রুখতে বাড়িতেই বন্দি ঠিক সেই সময়েই জনপ্রিয় শখ হিসাবে আবির্ভূত হয়েছে বেকিং। প্রচুর অন্যান্য ‘বেকিং হরর' গল্প সোশ্যাল মিডিয়াকে প্লাবিত করেছে। সম্প্রতি, নিজের বেকিং ব্যর্থতা শেয়ার করে একটি টুইটার থ্রেড মাইক্রোব্লগিং প্ল্যাটফর্মে ভাইরাল হয়েছিল:

Advertisement
Advertisement