हिंदी में पढ़ें
This Article is From May 25, 2020

নেশার ঘোরে ভাল্লুকের সঙ্গে হাতাহাতি, কীহল তারপর? দেখুন Viral Video

সেখানে ঘটে যায় এক হাড় হিম করা ঘটনা, সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এই ভিডিও-তে এক ব্যক্তিকে ভাল্লুকের সঙ্গে লড়াই করতে দেখা যাচ্ছে

Advertisement
অফবিট

Viral Video: সূত্রানুসারে ব্যক্তিটি মদ্যপ ছিলেন

নিউ দিল্লি:

করোনা ভাইরাসের তাণ্ডবের ফলে পৃথিবীর বিভিন্ন দেশে চলছে লকডাউন।অবশ্য জনজীবনকে সাধারণ ছন্দে ফিরিয়ে আনার জন্য কিছু কিছু দেশে তুলে দেওয়া হচ্ছে এই লকডাউন, পোল্যান্ড তার মধ্যে অন্যতম, সম্প্রতি সেখানে লকডাউন তুলে দেওয়া হয়েছে।যার ফলে খুলে দেওয়া হয়েছে চিড়িয়াখানা।কিন্তু মাত্র কয়েকদিনের মধ্যেই সেখানে ঘটে যায় এক হাড় হিম করা ঘটনা, সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এই ভিডিও-তে এক ব্যক্তিকে ভাল্লুকের সঙ্গে লড়াই করতে দেখা যাচ্ছে, নিজেকে বাঁচানোর তাগিদে ভল্লুকের চোয়াল চিরে জলে ডুবিয়ে মারা চেষ্টা করছেন এই ব্যক্তি। 

ভিডিও-তে ব্যক্তিটিকে ভাল্লুকের খাঁচার ভেতরে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে। ভাল্লুককে কাছে এগিয়ে আসতে দেখে নিজের প্রাণ বাঁচানোর তাগিদে জলে ঝাঁপ মারে ব্যক্তিটি। কিন্তু ভাল্লুকও নিজের শিকারের আশা ত্যাগ করতে না পারায় জলে ঝাঁপ দেয়, আর তখনই ভাল্লুকের চোয়াল ফাটিয়ে সেটিকে জলে ডুবিয়ে মারার চেষ্টা করে এই ব্যক্তি। সূত্রানুসারে এই ব্যক্তি মদ্যপ অবস্থায় ছিলেন। 

দেখুন Video:

Advertisement

এই ভিডিও-টি টুইটারে @wnukers নামের এক ইউজার শেয়ার করেছেন। ভিডিওতে দেখা গেছে ভাল্লুকের খাঁচাটা ভাঙা ছিল, সেখান থেকেই ভাল্লুকটি বেরিয়ে এসে ব্যক্তিকে ধাওয়া করে। জানা গেছে, সঙ্গে সঙ্গে এই ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করা হয়, কারণ ভাল্লুকের সঙ্গে হাতাহাতির সময় তিনি বেশ আহত হয়েছিলেন।সোশ্যাল মিডিয়াতে শেয়ার করার কিছুক্ষণের মধ্যেই এই ভিডিওটি ৩২ হাজারের বেশিবার দেখা হয়েছে। সেই সঙ্গে বহু মানুষ মজার মজার মন্তব্য করেছেন ভিডিও-টি নিয়ে।   
 

Advertisement
Advertisement