This Article is From May 22, 2020

চিতাবাঘের সঙ্গে ব্যাঙের লড়াই! ভিডিও দেখলে বুঝবেন জিতল কে

আপনার মনে হতেই পারে, একটা ব্যাঙ শিকার করতে চিতাবাঘের কত সময় লাগতে পারে? কিন্তু আসলে এই লড়াইয়ে সফলতা লাভ করে ব্যাঙ, যার জন্য এই ভিডিও-টি খুবই ভাইরাল (Viral Video) হয়েছে

চিতাবাঘের সঙ্গে ব্যাঙের লড়াই! ভিডিও দেখলে বুঝবেন জিতল কে

ব্যাঙটি বড়ো করে হাঁ করলেও চিতাবাঘটি পিছু হাটে না, তখন ব্যাঙটা লাফিয়ে উঠে তাকে মারার চেষ্টা করে

জঙ্গলের ভিডিও মানেই সোশ্যাল মিডিয়া-তে তার রমরমা বাজার। পশু হোক বা পাখি, কোনও ভিডিও-ই ভাইরাল হতে সময় নেয় না। কথায় বলে চিতাবাঘের সামনে বড়ো বড়ো পশুরাও কুঁকড়ে থাকে। কিন্তু এই  ভিডিও-তে দেখা গেছে এক অদ্ভুত দৃশ্য, যা দেখে আপনিও অবাক না হয়ে পারবেন না। এই ভিডিও-তে চিতাবাঘ ও ব্যাঙের মধ্যে লড়াই দেখে চক্ষু চড়কগাছ হবে আপনার। আপনার মনে হতেই পারে, একটা ব্যাঙ শিকার করতে চিতাবাঘের কত সময় লাগতে পারে? কিন্তু আসলে এই লড়াইয়ে সফলতা লাভ করে ব্যাঙ, যার জন্য এই ভিডিও-টি খুবই ভাইরাল (Viral Video) হয়েছে। ভারতীয় বন বিভাগের আধিকারিক সুশান্ত নন্দা এই ভিডিওটি পোস্ট করেন।  

এই ভিডিও-টি দেখলেই বুঝতে পারবেন, ব্যাঙটা একটা গাছের নিচে চুপ করে বসেছিল। চিতাবাঘটি ধীরে ধীরে তার কাছে এগিয়ে গিয়ে তাকে পা দিয়ে মারার চেষ্টা করে। ব্যাঙটি বড়ো করে হাঁ করলেও চিতাবাঘটি পিছু হাটে না, তখন ব্যাঙটা লাফিয়ে উঠে তাকে মারার চেষ্টা করে। তখন চিতাবাঘটা পিছু হাটে ও অন্য দিকে সরে যায়। ১৮ সেকেন্ডের এই ভিডিও-টি নেট বিশ্বে বেশ ভাইরাল। 

দেখুন Video:

সুশান্ত নন্দা এই ভিডিও-টি শেয়ার করার সময় লিখেছিলেন, ''সত্যিই সময় বদলাচ্ছে।একটা ব্যাঙ ও চিতাবাঘের মধ্যে এমন আত্মবিশ্বাসী লড়াই এর আগে কখনও দেখা যায়নি। দেখা যাক কে যেতে। ২১মে-তে শেয়ার করা এই ভিডিও ১.৪ হাজার বার দেখা হয়েছে। সেই সঙ্গে ২০০-র বেশি লাইক ও রি-টুইট করা হয়েছে। টুইটারে লোকেরা বেশ মজার মজার কথা লিখেছে।      

Click for more trending news


.