This Article is From Apr 13, 2020

জলহস্তির দাঁত ব্রাশ করতে চান? কীভাবে করবেন সেই কাজ, দেখুন ভিডিও

নিজের টুইটারে সেই ভিডিও পোস্ট করে ওই বনকর্তা জানতে চেয়েছেন, "আপনাদের মধ্যে কে এই কাজটা করতে চান? জলহস্তিকে কে দাঁত মাজিয়ে দিতে চান?"

জলহস্তির দাঁত ব্রাশ করতে চান? কীভাবে করবেন সেই কাজ, দেখুন ভিডিও

জল থেকে উঠে আসতেই মুখে হাত ঢুকিয়ে জলহস্তির দাঁত পরিষ্কার করলেন এক ব্যক্তি।

আগে রসিকতার সুরে অনেকেই বিশেষ দু'টি চাকরির প্রস্তাব দিতেন। একটা হাতিকে অন্তর্বাস পরানো আর একটা রেলের চাকায় হাওয়া দেওয়া। শৈশবে এই ধরনের রসিকতার মুখে অনেকেই পড়েছেন। কিন্তু জলহস্তির (Hippopotamus brushing) দাঁত মাজিয়ে দেওয়ার কাজ শুনেছেন কোনওদিন? শুনে না থাকলেও, এমন কাজ আছে। আর সেই কাজ করে এখন ভাইরাল (Viral Video) এক ব্যক্তি। আইএফএস-কর্তা (IFS) সুশান্ত নন্দা সাম্প্রতিক একটা ভিডিও টুইটারে আপলোডে করেছেন। সেই ভিডিওতে দেখা গিয়েছে, জল থেকে উঠে আসছে এক জলহস্তি। আর সে স্থলে ওঠা মাত্রই তার বিরাট হায়ে মুখ ঢুকিয়ে নির্দ্বিধায় দাঁত মাজিয়ে দিচ্ছেন আকাশী অ্যাপ্রন পরিহিত এক ব্যক্তি। অকল্পনীয় এই কাণ্ড দেখে এখন বিস্মিত নেট দুনিয়া! যদিও সেই ভিডিও কোনও চিড়িয়াখানা কিংবা সংরক্ষিত বনাঞ্চলের কিনা, তা জানা যায়নি। 

পয়লা... কিন্তু একলা নয়! দুর্দিনে নতুন দিনের বার্তা আনুক বাংলা নববর্ষ

নিজের টুইটারে সেই ভিডিও পোস্ট করে ওই বনকর্তা জানতে চেয়েছেন, "আপনাদের মধ্যে কে এই কাজটা করতে চান? জলহস্তিকে কে দাঁত মাজিয়ে দিতে চান?" সেই টুইটে তিনি অবশ্য সতর্কবার্তা দিয়েছেন। সুশান্ত নন্দা লিখেছেন, "জলহস্তীর দাঁত অত্যন্ত ধারালো। কাউকে কামড়ালে ১৮০০ পাউন্ড প্রতি বর্গইঞ্চি জায়গা জুড়ে ক্ষত তৈরি হয়।" দেশ বিদেশের নানা প্রাণীর কীর্তি ও তাঁদের জীবনযাপনের কাহিনী প্রায়ই টুইটারে শেয়ার করে থাকেন এই সুশান্ত নন্দা। সম্প্রতি গির অরণ্যের এক সিংহির মাতৃস্নেহ প্রমাণের ভিডিও টুইটারে ছেড়েছিলেন তিনি।পশুপ্রেমীদের কাছে সেইসব ভিডিও বেশ জনপ্রিয়। 

গোরু-মোষের দুধে অ্যালার্জি, মোদির নির্দেশে শিশুকে উটের দুধ পাঠাল রেল

দেখুন সেই ভিডিও:

জানা গিয়েছে, এক ঘণ্টার মধ্যে এই ভিডিও প্রায় ২ লক্ষ ভিউ পেয়েছে। রি-টুইট করেছেন প্রায় ৫০ হাজার। এই ধরনের কাজ যে থাকতে পারে, সেটা ভেবেই এখন হাসি ধরে রাখতে পারছেন না নেটিজেনরা। অনেকে মন্তব্য করে তেমন ইঙ্গিত দিয়েছেন। 

Click for more trending news


.