Read in English
This Article is From Jan 10, 2019

চুরি করতে এসে তৃপ্তিভরে তিনঘণ্টা দরজার বেল চাটল চোর, দেখুন ভিডিও

পুলিশ আরও জানিয়েছে যে, রবার্টো প্রায় তিন ঘণ্টা দরজার বেল চেটেছিলেন। এবং চেটে বেশ তৃপ্তও হয়েছেন।

Advertisement
অফবিট

দরজার বেল চাটা চোরের ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল

চুরি করতে এসেছিল চোর। ঘরের সকলেই তখন গভীর ঘুমে। কিন্তু দরজা না ভেঙে, এমনকি চুরিও না করে দরজার পাশের কলিং বেল ঘণ্টার পর ঘণ্টা চেটে চলেছে চোর! ক্যালিফোর্নিয়ার পুলিশ এখন এমনই এক ব্যক্তির সন্ধানে ব্যস্ত যিনি অদ্ভুত এই আচরণ করেছেন। গত শনিবার সকালে ক্যালিফোর্নিয়ার স্যালিনাসে ডানগান পরিবারের বাড়ির দরজায় ঘণ্টা খানেক ধরে রবার্টো ড্যানিয়েল অ্যারও নামের ওই চোরের কলিং বেল চাটার ফুটেজ ধরা পড়েছে বলে জানিয়েছে স্কাই নিউজ।

বাড়ির মালিক সিলভিয়া ডানগান বলেন যে, ঘটনার সময়ে তিনি বাড়িতে ছিলেন না, কিন্তু তাঁর সন্তান ছিল। সদর দরজায় কিছু একটা হচ্ছে এই নোটিফিকেশন পেয়ে তাঁরা ক্যামেরার ফুটেজ লক্ষ করেন। তখনই তাঁরা তাজ্জব হয়ে দেখেন রবার্টো অ্যারও ক্যামেরার দিকে তাকিয়ে কলিং বেলটি চাটছেন।

সিলভিয়া বলেন, “ভোর পাঁচটায় আমি বেরিয়ে যাই, আমার ছেলে সকাল ৬ টার আগে ওঠে না।" বিচ্ছিরি এই ফুটেজ সোশ্যাল মিডিয়াতে আসতেই হাজার হাজার মানুষ তাঁদের মতামত জানিয়েছেন। নিচে দেখুন তেমনই কিছু মতামত:

ডানগানরা এই ফুটেজ দেখার পরেই স্যালিনাস পুলিশকে খবর দেয়। পুলিশ জানায় এই চোরের নাম রবার্টো ড্যানিয়েল অ্যারও। পুলিশ আরও যোগ করে যে, রবার্টো প্রায় তিন ঘণ্টা দরজার বেল চেটেছিলেন। এবং চেটে বেশ তৃপ্তও হয়েছেন।

পুলিশ ৩৩ বছর বয়সী এই রবার্টোর সন্ধান করছে। ছোটখাটো চুরি এবং চুরির চেষ্টার মামলা হতে পারে তাঁর বিরুদ্ধে।

Advertisement
Advertisement