This Article is From Feb 03, 2020

মহিলার চুল টেনে এক ঘুষি Minnie Mouse র !viral video

কার্টুন চরিত্র মিনি মাউসের(Minnie Mouse) পোশাক একজন মহিলার ভিডিও সোশ্যাল মিডিয়ায় এই মুহূর্তে ভাইরাল।

মহিলার চুল টেনে এক ঘুষি Minnie Mouse র !viral video

সিকিউরিটি গার্ডকে পেটালেন মিনি মাউস

হাইলাইটস

  • কার্টুন চরিত্র মিনি মাউসের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল
  • দুজনের মধ্যে অনেকক্ষণ ধরেই কথাবার্তা চলছিল
  • এই ভিডিওটিকে ইনস্টাগ্রামে শেয়ার করা হয়

কার্টুন চরিত্র মিনি মাউসের(Minnie Mouse) ভিডিও সোশ্যাল মিডিয়ায় এই মুহূর্তে ভাইরাল। লাস ভেগাসের সিন সিটিতে এক মহিলা সিকিউরিটি গার্ডকে পেটালেন মিনি মাউস। দুজনের মধ্যে অনেকক্ষণ ধরেই কথাবার্তা চলছিল। তারপর এক মহিলা আর একজন মহিলাকে মারধর করতে শুরু করে দিলেন। এই ভিডিওটিকে ইনস্টাগ্রামে শেয়ার করা হয়।

স্কটিশ বৈজ্ঞানিক Mary Somerville-কে জন্মদিনে স্মরণ গুগলের

দুজনের মধ্যে মারপিট ভয়ঙ্কর পর্যায়ে পৌঁছে যায়। দুজনেই দুজনকে মাটিতে ফেলে একের পর এক ঘুষি মারতে থাকে। লড়াইতে মিনি মাউসকেই(Minnie Mouse) একটু এগিয়ে থাকতে দেখা যায়। মহিলাকে মাটিতে এমন জোরে ফেলেন মিনি মাউস যে তিনি মাটিতে পড়ে যান। মহিলা কালো রঙের একটি জ্যাকেট পরেছিলেন।
 

বাঁদর তাড়াতে আজব দাওয়াই! জোড়া ভাল্লুক সেজে সারা গ্রামে ঘুরে বেড়াচ্ছে কারা!

মারপিট থামানোর জন্য মিকি মাউস এবং গুপি দুজনেই ঝাঁপিয়ে পরে। কিন্তু দুজনেই মারপিট থামাতে ব্যর্থ হয়। মিনি মাউস উল্টে মহিলার চুল টেনে ঘুষি মারতে থাকে। ভিডিওটি ব্ল্যাক কালার এন্টারটেইনমেন্ট নামের পেজে শেয়ার করা হয়েছে ২৯ শে জানুয়ারি। ৬ মিলিয়নেরও বেশি ভিউজ হয়ে গেছে এই ভিডিওটির। এখনও পর্যন্ত ৩৬ হাজার লাইকস এবং ১০০০০ রিটুইট হয়েছে এই ভিডিওটির।

প্রকাশ্যে সূর্যের ক্লোজ আপ! বৈজ্ঞানিকদের প্রকাশ করা নতুন Telescopic ছবি ঘিরে চাঞ্চল্য

দুজনের মধ্যে এতটা ঝামেলা কেন হয় সেই ব্যাপারে কোনও তথ্য পাওয়া যায়নি এখনও। ডেইলি নিউজের অনুসারে লড়াই এর আগে দুজন মহিলা দুজনের ওপর চিৎকার করছিলেন। টুইটারে নানান ধরনের রিয়াকশনস আসছে এই ভিডিওটির উপর।

Click for more trending news


.