This Article is From Jun 17, 2020

নিজের বাচ্চাদের বাঁচাতে কী করল ভাল্লুক! দেখুন ভাইরাল ভিডিও

৫ হাজারের বেশি মন্তব্য এসেছে ভিডিও-টিকে ঘিরে। এই ভিডিও দেখে কেউ 'শকিং' লিখেছেন তো কেউ বলেছেন ভয় পাওয়ার মতো ভিডিও এটি

নিজের বাচ্চাদের বাঁচাতে কী করল ভাল্লুক! দেখুন ভাইরাল ভিডিও

ইনস্টাগ্রাম ইউজার উইন্ডফ্যাক্স এই ভিডিও-টি শেয়ার করেন

হাইলাইটস

  • এই ভিডিও-টি ২৯ মে-তে শেয়ার করা হয়
  • এখনও পর্যন্ত ৫০ হাজারের বেশি ভিউজ এসেছে ভিডিও-টিতে
  • ৫ হাজারের বেশি মন্তব্য এসেছে ভিডিও-টিকে ঘিরে

ভাল্লুক ও তার বাচ্চাদের একটা ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়া-তে খুবই ভাইরাল (Viral Video) হচ্ছে। ভিডিও-টিতে দেখা গেছে, একটা ভাল্লুক বরফের তৈরি উঁচু রাস্তার ওপর দাঁড়িয়ে আছে, আর তার তিনটে বাচ্চা ক্ৰমাগত সেই রাস্তার ওপর উঠতে চেষ্টা করলেও, বারংবার ব্যর্থ হচ্ছে। শেষ পর্যন্ত দুটি ভাল্লুক উঠতে পারলেও আর একটা কিছুতেই উঠতে পাচ্ছিল না।সেই সময় সেখান থেকে একটা গাড়ি যাচ্ছিল, গাড়িটা দেখার সঙ্গে সঙ্গেই তার নিজের বাচ্চাদের সুরক্ষার চিন্তা মাথায় আসে, যার ফলে সে গাড়িটিকে ধাওয়া করে। প্রসঙ্গত, আমেরিকার মোন্টানার ভিডিও এটি।  

ইনস্টাগ্রাম ইউজার উইন্ডফ্যাক্স এই ভিডিও-টি শেয়ার করেন।ভিডিও-টি দেখলেই আপনারা বুঝতে পারবেন স্নোব্যাংকের ওপর চড়ার চেষ্টা করছিল, ভাল্লুকের সবচেয়ে ছোট বাচ্চাটা তার বড়ো ভাই-বোনের তুলনায় বেশি লাফানোর চেষ্টা করছিল। বাচ্চারা ওপরে উঠতে না পারার  জন্য, তাদের সাহায্য করতে মা ভাল্লুক নিচে নেমে আসে।তখনই গাড়িটা দেখতে পায় সে, গাড়িটা খুবই আসতে যাচ্ছিল, তাতে করে তার মনে হয়, গাড়িতে বসে থাকা মানুষ গুলো তার বাচ্চাদের ওপর আমলা করতে পারে, সেই কারণে গাড়িটা দেখে ধাওয়া করে সে।  

দেখুন Video:

এই ভিডিও-টি ২৯ মে-তে শেয়ার করা হয়।এখনও পর্যন্ত ৫০ হাজারের বেশি ভিউজ এসেছে ভিডিও-টিতে। ৫ হাজারের বেশি মন্তব্য এসেছে ভিডিও-টিকে ঘিরে। এই ভিডিও দেখে কেউ 'শকিং' লিখেছেন তো কেউ বলেছেন ভয় পাওয়ার মতো ভিডিও এটি।       

এক ইউজার লিখেছেন, ''প্রথম দৃশ্যে ভিডিও-টি দেখে একটা মিষ্টি ভিডিও বলেই মনে হয়েছিল। কিন্তু দ্বিতীয় দৃশ্য দেখে অবাক হয়ে যাই আমি।'' অন্যদিকে আর এক ইউজার লিখেছেন, ''দেখে মনে হচ্ছে বাচ্চারা যেন মায়ের কাছ থেকে সাহায্য চাইছে আর মুহূর্তেই বাচ্চাদের সাহায্য করতে এগিয়ে আসে মা।''   
 

Click for more trending news


.