This Article is From Apr 09, 2020

Viral Video: বিদঘুটে কালো প্রাণীকে ঘিরে সরগরম নেট দুনিয়া

সপ্তাহখানেক আগে ১৪ সেকেন্ডের ভিডিওটি ইন্টারনেটে এসেছে। তারপর থেকেই অনেকে বলেছেন এই প্রাণী নির্ঘাত ‘স্পাইডারম্যান ৩’ ও ‘ভেনম’-এর সেই কুখ্যাত খলনায়ক।

Viral Video: বিদঘুটে কালো প্রাণীকে ঘিরে সরগরম নেট দুনিয়া

ভিডিওয় দেখা গিয়েছে পাথরের উপরে কালো থকথকে এক ধরনের জীবন্ত প্রাণীকে।

মার্ভেলের খলনায়ক ভেনম (Venom) নেমে এসেছে পৃথিবীতে! এমনটাই দাবি বহু নেটিজেনদের। কী দেখে তাঁদের এমন হল? আসলে একটি রহস্যময় কালো প্রাণীর (Mysterious Black Creature) ভিডিও তুমুল ভাইরাল হয়েছে ইন্টারনেটে। সপ্তাহখানেক আগে ১৪ সেকেন্ডের ভিডিওটি ইন্টারনেটে এসেছে। তারপর থেকেই অনেকে বলেছেন এই প্রাণী নির্ঘাত ‘স্পাইডারম্যান ৩' ও ‘ভেনম'-এর সেই কুখ্যাত খলনায়ক। ভিডিওয় দেখা গিয়েছে পাথরের উপরে কালো থকথকে এক ধরনের জীবন্ত প্রাণীকে। একজন টুইটারে ভিডিওটি পোস্ট করে লেখেন, ‘‘কেউ জানেন এটা কী?'' দেখে নিন সেই ভিডিও:

এখনও পর্যন্ত এই ভিডিওটি দেখা হয়েছে প্রায় দু'কোটি বার! জমা পড়েছে নানা কমেন্ট। অনেকেই সরস মন্তব্য করে জানিয়েছেন এটি কোন প্রাণী।

একজন টুইটার গ্রাহক লেখেন, ‘‘পরিষ্কার ভাবে বোঝা যাচ্ছে এটি ভেনোম। এমনিতেই আমরা যথেষ্ট ভোগান্তির মধ্যে দিয়ে যাচ্ছি। আমাদের এখন আর কোনও ভিনগ্রহীকে দরকার নেই।''

তবে সকলেই মজা করেননি। কেউ কেউ সত্যি জানতে চেয়েছেন এটি কেমন প্রাণী। একজন লেকেন, ‘‘মজা করার দরকার নেই। সত্যি সত্যি কী এটা?'' 

আর একজন লেখেন, ‘‘আমিই কি একমাত্র যে জানতে চায় এটা কী?''

‘সিবিআর.কম' জানাচ্ছে, ওই প্রাণীটি আসলে ‘বুটলেস ওয়ার্ম'। বিশ্বের অন্যতম দীর্ঘতম প্রাণী। দৈর্ঘ্যে ১৮০ ফুট পর্যন্ত লম্বা হতে পারে এরা। প্রতিপক্ষকে ঘায়েল করতে একধরনের মিউকাস ব্যবহার করে এরা। 

Click for more trending news


.