This Article is From Jul 17, 2018

#হোয়াটসঅ্যাপওয়ান্ডারবক্সঃ ভাইরাল হল আনন্দ মহিন্দ্রার সাম্প্রতিক টুইট

নিজের দলের জন্য একটা বিশেষ বার্তাসহ ভিডিও পোস্ট করেন বিখ্যাত ব্যবসায়ী আনন্দ মহিন্দ্রা।

#হোয়াটসঅ্যাপওয়ান্ডারবক্সঃ ভাইরাল হল আনন্দ মহিন্দ্রার সাম্প্রতিক টুইট

ভিডিওতে একটা বাচ্চা ছেলেকে টায়ারের ভিতরে বসে তা গড়িয়ে নিয়ে যেতে দেখা যাচ্ছে

টুইটারে যারা আজকাল কিছুটা সময় কাটান তারা নিশ্চয়ই আনন্দ মহিন্দ্রার #হোয়াটসঅ্যাপওয়ান্ডারবক্স সম্পর্কে অবগত- যেখানে এই বিখ্যাত ব্যবসায়ী বিভিন্ন আশ্চর্যজনক এবং মজাদার ভিডিও ও ছবি শেয়ার করেন। একটা সাম্প্রতিক টুইটে তিনি একটা ভিডিও শেয়ার করেন যেখানে একটা শিশুকে রাস্তায় একটা পুরনো টায়ার নিয়ে খেলতে দেখা যাচ্ছে। ভিডিওটা দেখতে যতই সুন্দর হোক, তার সঙ্গে মিস্টার মহিন্দ্রার লেখাটা যেন টুইটটার মান আরও বাড়িয়ে দিয়েছে।  

ক্লিপটা এত বেশি ছড়িয়েছে, আপনি সম্ভবত সেটা এতক্ষণে দেখেই ফেলেছেন। যারা দেখেননি তারা শুনুন, এই ভিডিওতে একটা বাচ্চা ছেলেকে একটা পুরনো টায়ারের ভিতরে বসে টায়ারটা গড়িয়ে নিয়ে যেতে দেখা যাচ্ছে। ছেলেটা কীভাবে নিজের পা ব্যবহার করে টায়ারটা গড়িয়ে নিয়ে চলেছে তা অত্যন্ত মনগ্রাহী।

গত 14ই জুলাই মিস্টার মহিন্দ্রা ভিডিওটা শেয়ার করে নিজের দলের সদস্যদের জন্য একটা বার্তা দেন। “শিশুদের থেকে আমাদের শেখা কোনওদিন বন্ধ করা উচিত নয় কারণ তারা প্রতিমুহূর্তে আনন্দ উপভোগের নতুন নতুন পথ তৈরি করে নেয়”, তিনি টুইট করেন।

 

পোস্ট হওয়ার পর থেকে টুইটটা প্রায় তেরো হাজার লাইক এবং প্রায় তিন হাজার বার রিটুইট করা হয়েছে।

“#দাজয়অফমুভমেন্ট… যানবাহন শুধুমাত্র এক স্থান থেকে অপর স্থানে চালিত করার জন্য তৈরি হয় না… যাতায়াতের মাঝের সময়টা উপভোগ করুন”, একজন টুইটার ব্যবহারকারী লেখেন। “বাহ এটা নিঃসন্দেহে আমার দিন ভাল কাটার রসদ। কত সুন্দরভাবে বোঝানো হয়েছে, অত্যন্ত উদ্ভাবনী এবং নিরীহ আনন্দ”, অন্য একজন লেখেন।

আনন্দ মহিন্দ্রা আগেও তাঁর #হোয়াটসঅ্যাপওয়ান্ডারবক্স –এ বিভিন্ন রকম ভিডিও পোস্ট করেছেন। তিনি একজন ‘জুতোর ডাক্তারের’ ভিডিও পোস্ট করে লিখেছিলেন যার ভবিষ্যতে আইআইএম-এ যাওয়ার যোগ্যতা আছে এবং পরবর্তীকালে তাঁর দলের সহায়তায় ওই ব্যক্তিকে তিনি খুঁজে বের করেছিলেন বলেও জানা গেছে। এছাড়াও তিনি মুম্বাইয়ের একজন পাখা বিক্রেতার ব্যপারে টুইট করেছিলেন, যার পুরনো একটা ভিডিও ক্লিপ ভাইরাল হওয়ার পর দলের সদস্যদের সহায়তায় মহিন্দ্রা তাকে খুঁজে বের করেছিলেন।

Click for more trending news


.