Read in English
This Article is From Oct 05, 2019

'৯০ এর দশকে দূরদর্শনে সঞ্চালনার কাজ করেছেন শাহরুখ খান, এত বছর পর ভাইরাল হল ভিডিও

শাহরুখ খান ১৯৯২ সালের চলচ্চিত্র ‘দিওয়ানা’ দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন এবং বাজিগর ও ডর এর মতো চলচ্চিত্রে নিজের অভিনয়ের জাত চিনিয়েছিলেন।

Advertisement
অল ইন্ডিয়া Edited by

দূরদর্শনের একটি অনুষ্ঠানে সঞ্চালনা করছেন শাহরুখ খান

নয়াদিল্লি:

শাহরুখ খান (Shah Rukh Khan), কিং খান, বাদশাহ- মানুষ একটাই, নাম অনেক। আর বলিউডে এতগুলো নামকে নিজের প্রতিভা ও দক্ষতা দিয়ে যিনি বরাবর উঁচুতে তুলে রেখেছেন সেই শাহরুখ চলচ্চিত্র জগতে আসার আগে বেশ কয়েকটি টেলিভিশন শোতে অভিনয় করেও জনপ্রিয়তা অর্জন করেছিলেন। ফৌজি চরিত্রে অভিনয় করার পরেই ঘরে ঘরে পরিচিত নাম হয়ে ওঠেন অভিনেতা শাহরুখ। তিনি যখন সবেমাত্র টেলিভিশনের জগতে তাঁর জীবিকা শুরু করেছিলেন তখন সঞ্চালনার কাজও করতেন তিনি। সেই সময়ের একটি ক্লিপ প্রকাশ্যে এসেছে সম্প্রতি। ওই ভিডিওতে শাহরুখকে দূরদর্শনে নববর্ষের অনুষ্ঠানের সহ-সঞ্চালনা করতে দেখা যাচ্ছে। এই ভিডিও ক্লিপটি ইনস্টাগ্রাম পেজ বলিউড ডাইরেক্টে শেয়ার করা হয়েছিল। এই পেজে প্রায়শই বলিউড তারকাদের পুরনো ছবি বা ভিডিও শেয়ার করা হয়। বর্তমানে ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যাচ্ছে ব্যাগি ট্রাউজার্স এবং শার্ট পরে রয়েছেন শাহরুখ। মঞ্চে গায়ক কুমার শানুকে শাহরুখ খান পরিচয় করিয়ে দিচ্ছেন, “কুমার শানু, ওহি হ্যায় জো কিশোর কুমারকে আন্দাজ মে গাতে হ্যায়?” 

Durga Puja 2019: জগৎ মুখার্জি পার্কের পুজো উদ্বোধনে জুহি চাওলা, দেখুন ছবি

শাহরুখ খানের ভাইরাল হওয়া নব্বইয়ের দশকের ভিডিওটি দেখুন:

Advertisement

শাহরুখ খান ১৯৯২ সালের চলচ্চিত্র ‘দিওয়ানা' দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন এবং বাজিগর ও ডর এর মতো চলচ্চিত্রে নিজের অভিনয়ের জাত চিনিয়েছিলেন। তার আগে রাজু বন গয়া জেন্টলম্যান এবং কিং আঙ্কেলের মতো ছবিতেও অভিনয় করেছিলেন, যা চলচ্চিত্র জগতে শাহরুখের অবস্থান পাকা করে দিয়েছিল বলাবাহুল্য। নব্বইয়ের দশকে শাহরুখ দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গ, করণ অর্জুন এবং পরদেশ-এর মতো ব্লকব্লাস্টার সিনেমায় অভিনয় করেন।

Advertisement

 'বিজলী কী তার' গানে দুই ডান্সারকে টক্কর উর্বশী রাউতেলার, দেখুন Video

অন্যদিকে, বাজিগর, দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে, কুছ কুছ হোতা হ্যায়, ইয়েস বস, করণ অর্জুন, কভি হাঁ কভি না, এবং দিওয়ানা সহ শাহরুখ খানের অনেক সিনেমাতেই কুমার শানুর গলায় বিখ্যাত হয়েছিল বেশ কিছু  গান।

Advertisement

শাহরুখ খানকে শেষ দেখা গিয়েছিল জিরো সিনেমায় এবং শিগগিরই তাঁর পরবর্তী সিনেমার ঘোষণা করবেন কিং খান।

Advertisement