This Article is From May 30, 2020

সাপ ইঁদুরের এমন লড়াই, তাতে আবার ইঁদুরের জয়! দেখেছেন কখনও?

এই ভিডিও শেয়ার করার কয়েক ঘণ্টার মধ্যেই দ্রুততার সঙ্গে ভাইরাল (Video Viral) হতে শুরু করে। ভিডিও-টি এখনও পর্যন্ত ৫ হাজারের বেশি বার দেখা হয়েছে

সাপ ইঁদুরের এমন লড়াই, তাতে আবার ইঁদুরের জয়! দেখেছেন কখনও?

নিজের ছানাকে বাঁচাতে প্রাণ বিপন্ন করে ছুতে গেল ইঁদুর

হাইলাইটস

  • মা তার বাচ্চাদের জন্য সব কিছু করতে পারে
  • এই পৃথিবীতে ''মাতৃত্বের'' থেকে বড়ো অস্ত্র আর কিছু হতে পারে না
  • এই ভিডিও শেয়ার করার কয়েক ঘণ্টার মধ্যেই দ্রুততার সঙ্গে ভাইরাল হতে শুরু করে
নয়া দিল্লি:

আজকাল লকডাউনের সময় পশু-পাখিদের ভিডিও গুলি ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে। আজ আবার সাপ ও ইঁদুরের (Snake-Rat Fight) একটা ভিডিও সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল (Video Viral) হতে দেখা যাচ্ছে।ভারতীয় বন দফতরের আধিকারিক সুশান্ত নন্দা এই ভিডিও-টি তাঁর টুইটারে শেয়ার করেছেন। এই ভিডিও শেয়ার করার সময় উনি লেখেন, এই সাপটা আর কোনও দিন ইঁদুরের বাচ্চার আশেপাশে যাবে বলে মনে হয় না। সেই সঙ্গে তিনি আরও লিখেছেন, মা তার বাচ্চাদের জন্য সব কিছু করতে পারে। এই পৃথিবীতে ''মাতৃত্বের'' থেকে বড়ো অস্ত্র আর কিছু হতে পারে না।  

এই ভাইরাল ভিডিও-তে এক বিরাট সাপ ইঁদুরের বাচ্চা মুখে নিয়ে দ্রুতগতিতে পালানোর চেষ্টা করে। কিন্তু অন্যদিকে মা ইঁদুর তার ছানাটাকে বাঁচানোর জন্য এই সাপের পিছু নেয়।শুধু তাই না, নিজের জীবন বিপন্ন করে সুযোগ বুঝে সাপের লেজ কামড়ে ধরে ইঁদুরটি।যাতে সে তার ছানা নিয়ে পালতে না পারে।শেষ পর্যন্ত ইঁদুরের বীরত্বের কাছে নতি স্বীকার করতে বাধ্য হয় সাপটা। নিজের জীবন বাঁচিয়ে পালাতে বাধ্য হয় সে।তবে এর থেকে সহজেই বুঝতে পারছেন, এক মায়ের সামনে কেউ তার সন্তানকে ছুঁতে পর্যন্ত পারে না। 

এই ভিডিও শেয়ার করার কয়েক ঘণ্টার মধ্যেই দ্রুততার সঙ্গে ভাইরাল হতে শুরু করে। ভিডিও-টি এখনও পর্যন্ত ৫ হাজারের বেশি বার দেখা হয়েছে।  সেই সঙ্গে এক হাজারের বেশি লাইক ও ২০০-র বেশি কমেন্ট এসেছে ভিডিও-টিতে।   

Click for more trending news


.