This Article is From Apr 07, 2020

ফাঁকা রাস্তায় লোককে তাড়া করল গণ্ডার, দেখুন ভাইরাল ভিডিও

সেই ফাঁকা রাস্তায় ঘুরতে দেখা গেছে জাতীয় উদ্যানের একটি বিশাল আকারের গণ্ডারকে। তার মধ্যেই একটি লোককে ভয়ঙ্কর ভাবে তাড়া করে সে।

ফাঁকা রাস্তায় লোককে তাড়া করল গণ্ডার, দেখুন ভাইরাল ভিডিও

ফাঁকা রাস্তায় হাঁটতে দেখা গেল গণ্ডারকে

ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিস অফিসার (Indian Forest Services) পরভিন কাসওয়ানের (Parveen Kaswan) শেয়ার করা একটি ভিডিওতে দেখা যাচ্ছে নেপালের (Nepal) ফাঁকা রাস্তায় গণ্ডার হাঁটছে। করোন সংক্রমণ আটকাতে দেশব্যাপী লকডাউনের মধ্য দিয়ে ভিডিওটি অনলাইনে প্রকাশিত হয়েছে। খবর, নেপাল ২৪ শে মার্চ থেকে এক সপ্তাহের লকডাউন ঘোষণা করেছিল। যা ১৫ এপ্রিল পর্যন্ত বাড়ানো হয়েছে। লকডাউনের কারণে, সমস্ত বাজারহাট, দোকানপাট বন্ধ।

বিচ্ছেদেও 'মিলন'? ২০ সঙ্গিনী নিয়ে চারতারা হোটেলে আইসোলেশনে রাজামশাই

সেই ফাঁকা রাস্তায় ঘুরতে দেখা গেছে জাতীয় উদ্যানের একটি বিশাল আকারের গণ্ডারকে। সেই সময় সেখানে লোকের সংখ্যা ছিল হাতেগোণা। তার মধ্যেই একটি লোককে ভয়ঙ্কর ভাবে তাড়া করে সে। ব্যক্তিটি নিজের মনেই রাস্তা দিয়ে হাঁটছিল

ভিডিও শেয়ার করে ক্যাপশনে তিনি লেখেন মজা করে, গণ্ডারটি বোধহয় নিজেই পরিদর্শনে বেরিয়েছিল সবকিছু ঠিকঠাক চলছে কিনা দেখতে। লকডাউনেও রাস্তায় লোক দেখে ক্ষেপে যায় সে। তাই তাড়া করেছে। এর আগেও প্রায়ই বন ছেড়ে লোকালয়ে বেরিয়ে আসতে দেখা গেছে এই বিশেষ প্রজাতির গণ্ডারকে।

লকডাউনে ফাঁকায় ফাঁকায় অ্যাকোরিয়াম দেখতে বেরলো ভাই-বোন!

মন্তব্য বিভাগে তিনি ব্যাখ্যা করেছিলেন, চিতওয়ান জাতীয় উদ্যান এলাকায় গণ্ডারের হাঁটাচলা অস্বাভাবিক কিছু নয়। তিনি বলেন, "মানব বসতি নিয়ে গণ্ডারের উৎসাহ সব দেশেই আছে। ভারতেও।" সোমবার পোস্ট হওয়ার পরে ভিডিওটি ১.১ লক্ষেরও বেশি ভিউয়ার্স এবং ৮,৫০০ টিরও বেশি 'লাইক' সংগ্রহ করেছে।

এই ভিডিও দেখেছেন গণ্ডার সংরক্ষণ প্রকল্পের প্রতিষ্ঠাতা, ক্রিকেটার কেভিন পিটারসেনও। 

দেখুন নেটিজেনদের মন্তব্য 

এর আগে একটি হাতিকে এভাবে রাস্তায় ঘুরতে দেখা গেছে। 


 

Click for more trending news


.