हिंदी में पढ़ें
This Article is From Nov 11, 2019

Viral Video: নদীতে অদ্ভুতদর্শন মাছ! মানুষের মুখের মতো দেখতে প্রাণিকে ঘিরে চাঞ্চল্য

১৪ সেকেন্ডের এই ভিডিওটিতে দেখা যাচ্ছে যে মাছটি নদীতে সাঁতার কেটে কেড়ে পাড়ের দিকে আসছে।

Advertisement
অফবিট Edited by

মাছের চেহারা হুবহু যেন মানুষের মুখের মতো।

সমুদ্রে হামেশাই অদ্ভুতদর্শন প্রাণির দেখা মেলে। আকারে আয়তনে হোক বা গড়নে প্রাণিজগতের বৈচিত্র্য সত্যিই তাজ্জব করে দেওয়ার মতোই। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এমন একটি ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে যা দেখে হতবাক নেটিজেনরা। তবে সমুদ্রে নয়! চিনের একটি গ্রামের নদীতেই দেখা মিলেছে অদ্ভুতদর্শন একটি মাছের। মাছের চেহারা হুবহু যেন মানুষের মুখের মতো। ইন্টারনেটে এই ভিডিওটি স্বাভাবিকভাবেই সাড়া ফেলেছে। অবিকল মানুষের মুখের মতো আকার কীভাবে হতে পারে কোনও মাছের এই নিয়েই এখন চিন্তিত নেটিজেনরা।

 ক্যাফে টয়লেটে লুকোনো ক্যামেরা! ভয়ে-লজ্জায় যা করলেন মহিলা...

১৪ সেকেন্ডের এই ভিডিওটিতে দেখা যাচ্ছে যে মাছটি নদীতে সাঁতার কেটে কেড়ে পাড়ের দিকে আসছে। নদীর তীরে এসে যেন কোনও কিছু খাওয়ার চেষ্টা করছে এই অদ্ভুত দর্শন মাছটি। মাছটিকে কাছ থেকে দেখলে বোঝা যাচ্ছে মাছের নাক, দুই চোখ এবং মুখের অংশ অনেকখানি মানুষের মতো (‘Human-Like' Face Fish) দেখতে।

Advertisement

দেখুন ভিডিও:

Advertisement

Viral Video: ৩ শাবকসহ নদীর ধারে ব্যাঘ্র পরিবারের তেষ্টা মেটানোর ভিডিও ভাইরাল!

Advertisement

ডেলি মেইল সূত্রের খবর, এই ভিডিও জনৈক ভদ্রমহিলা রেকর্ড করেছিলেন। চিনের মিয়াও গ্রামের একটি নদীতে এই বিরল দর্শন মাছটির দেখা মিলেছে বলেই জানিয়েছে স্থানীয় সূত্র। এই ছোট্ট ভিডিও ক্লিপটি চিনের মাইক্রোব্লগিং সাইট বীবো এবং আরও অনেকগুলি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে শেয়ার করা হয়েছে।

মাছের এই ভিডিওটি টুইটারেও শেয়ার করা হয়েছে। এখন পর্যন্ত ৫ লক্ষেরও বেশি ‘ভিউ' পেয়েছে এই ভিডিওটি। ১৭ হাজার লাইক এবং ৫ হাজারেরও বেশি রি-টুইট করা হয়েছে ভিডিওটি।

Advertisement