हिंदी में पढ़ें Read in English
This Article is From Jan 30, 2020

Viral Video: আগ্নেয়গিরির পাশে দেখা গেল UFO, দাবি ভিনগ্রহীর যান!

অনেকেরই মতে, ওটা ভিনগ্রহীদের মহাকাশযান। পাশাপাশি অনেকে আবার এটিকে ধুমকেতু কিংবা উল্কা বলেও দাবি করেছেন।

Advertisement
অফবিট Written by , Edited by

আগ্নেয়গিরির বাম দিক থেকে ডান দিকে উড়ে যেতে দেখা গিয়েছে এক রহস্যময় উড়ন্ত বস্তুকে।

আগ্নেয়গিরির পাশে ইউফো (UFO)! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও। মেক্সিকোর অতি সক্রিয় পোপোকেটাপেটল আগ্নেয়গিরিতে অগ্ন্যুৎপাত শুরু হয়েছে সোমবার থেকে। আকাশে উড়ছে ছাই। নিউজ ওয়েবসাইট SOTT অনুসারে জানা যাচ্ছে, এই পরিস্থিতিতে সরকারি ওয়েবক্যামে ধরা পড়েছে আশ্চর্য ছবি। সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে সেই ভিডিও। যা দেখে উৎসাহী হয়ে পড়েছেন কন্সপিরেসি থিওরিস্টরা। কেননা ভিডিওয় নাকি দেখা গিয়েছে এক রহস্যময় উড়ন্ত বস্তুকে! মধ্য মেক্সিকোর এই আগ্নেয়গিরির লাভা নিঃসরণের ছবি ভাইরাল হয়েছে। সাদা রঙের এক রহস্যময় বস্তুকে উড়ে বেড়াতে দেখা গিয়েছে আকাশে। আগ্নেয়গিরির বাম দিক থেকে ডান দিকে উড়ে যেতে দেখা যায় সেটিকে। দেখুন ভিডিও:

৯০ ফুট উঁচু থেকে সটান নিচে, কীহল তারপর? দেখুন Viral Video

টুইটারে একজন লেখেন, ‘‘আগ্নেয়গিরির কাছ দিয়ে এক পিরিচের আকৃতির বস্তুকে যেতে দেখা গিয়েছে।'' অন্য একজন লেখেন, ‘‘কী ওঠা? আগ্নেয়গিরির কাছে কী হয়েছে?''

Viral Video: বাঘের থাবার থেকে রেহাই! কীভাবে সম্ভব?

The Mirror জানাচ্ছে, অনেকেরই মতে, ওটা ভিনগ্রহীদের মহাকাশযান। পাশাপাশি অনেকে আবার এটিকে ধুমকেতু কিংবা উল্কা বলেও দাবি করেছেন। আবার কারও মতে, এটা কোনও বিমান বা উপগ্রহও হতে পারে। 

সোমবার রাতে স্থানীয় সময় ১১.১৮-তে ওই আগ্নেয়গিরির অগ্ন্যুৎপাত শুরু হয়। ৪০ মিনিট পরে আবারও অগ্ন্যুৎপাত হয়। ওই এলাকার আশপাশে না থাকার জন্য সবাইকে সতর্ক করে দিয়েছে প্রশাসন। 

Advertisement
Advertisement