This Article is From Mar 30, 2020

বিরুষ্কা থেকে মালালা, লকডাউনে হেয়ার কাটিংয়েই বদলাচ্ছেন একঘেয়ে জীবন?

লকডাউনে গতে বাঁধা ঘরবন্দি জীবন। কত বৈচিত্র্য আনা যায়? তার খোঁজেই নোবেলজয়ী মালালা ইউসুফজাইও (Malala Yousafzai) বদলেছেন হেয়ার স্টাইল।

বিরুষ্কা থেকে মালালা, লকডাউনে হেয়ার কাটিংয়েই বদলাচ্ছেন একঘেয়ে জীবন?

বিরুষ্কা থেকে মালালা, হেয়ারকাটেই মুখবদল?

লকডাউনে গতে বাঁধা ঘরবন্দি জীবন। কত বৈচিত্র্য আনা যায়? অনলাইনে অর্ডার বন্ধ। হাত পুড়িয়ে রান্না ছাড়া গতি নেই। করোনা সংক্রমণের (coronavirus) দাপটে পোশাক-আশাক কেনার মানসিকতাও নেই। কিংবা রূপচর্চারও। অতঃকিম? রইল বাকি হেয়ার কাটিং! ওটি কিন্তু বাড়ি বসে দিব্যি সম্ভব। তাই সব ছেড়ে আপাতত একমনে চুলের স্টাইল বদলাতে শুরু করেছেন বিরাট কোহলি, অনুষ্কা শর্মা এমনকি নারীবাদের মুখ, নোবেলজয়ী মালালা ইউসুফজাইও (Malala Yousafzai)! হেয়ার স্টাইল বদলে তাঁদের জীবনচর্যা কতটা বদলেছে? তাঁরাই ভালো বলতে পারবেন। তবে মুখ বদলেছে থুড়ি মুখের আকারে যে বেশ পরিবর্তন এসেছে তা ছবি দেখেই মালুম হচ্ছে সবার।

লকডাউনে ডেলিভারি বন্ধ, স্যোশালে ক্রেতাদের ফুচকা খাওয়ালো জোমাটো!

অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের বর্তমান ছাত্রী মালালা রবিবার যোগ দেন ব্যান্ডওয়াগনে। তার পরেই নিজের দেশের চুল না কাটার নিয়ম ভেঙে ফ্রিঞ্চ কাটেন। কপালের ওপর একসারি ঝুঁকে পরা অবাধ্য চুল একদম পালটে দিয়েছে তাঁর মুখ। বদল ঘটেছে মালালার এতদিনকার স্টাইলেও।

তারপরেই নিজের ছবি পোস্ট করে মালালা মজাদার ক্যাপশন দেন। বলেন, 'কোয়ারান্টাইনে জীবন বদলিও না। রকিন্তু মুখ তো বদলাতেই পারো! হেয়ার স্টাইল বদল করে? যেমন আমি। ফ্রিঞ্চ কেটে বদলেছি আমার মুখ।'

নেই মানুষ! প্রজনন বাড়াতে তাই সমুদ্র সৈকত দখল লাখো কচ্ছপের?

মালালার পথে হেঁটেছেন আমেরিকান গায়ক-গীতিকার পিঙ্ক নিজেও। কোয়ারান্টাইনে নিজের চুল নিজে কেটে জীবনের স্বাদবদল ঘটিয়েছে। সেই ছবি পোস্ট করে ভিডিওতে দিতেই ভিউয়ার্স ২ মিলিয়ন!

Quarantine diaries

A post shared by P!NK (@pink) on

 দু'দিন আগেই  সোশ্যালে ভাইরাল হয়েছে বিরুষ্কার হেয়ারকাটের ছবি। ভিডিওতে দেখা গেছে অনুষ্কা শর্মা কাঁচি হাতে ক্রিকেটার-স্বামী বিরাট কোহলির চুল কেটে দিচ্ছেন রান্নাঘরে বসে। 

রবিবার, অভিনেতা স্কট ইভান্সের ভাই ক্রিস ইভানস চুল কেটেছেন তাঁর।

বিশ্বজুড়ে বেশ কয়েকটি দেশ COVID-19 ঠেকাতে অপ্রয়োজনীয় পরিষেবা বন্ধ করে দিয়েছে। তার মধ্য রয়েছে পার্লারও। ভারতেও একই ছবি দেখা যাচ্ছে। তারকারা তাই বাড়িতে বসেই যত্ন নিচ্ছেন নিজেদের। নিজের হাতে বদল আনছেন চুলের স্টাইলে।

Click for more trending news


.