This Article is From Oct 12, 2018

NDTV বাংলার সঙ্গে ঘুরে দেখুন বাঘাযতীন তরুণ সংঘের পুজো

গুপী গাইন বাঘা বাইনের ভূতের রাজাকেই নতুনভাবে উপস্থাপন করেছে এবারের বাঘাযতীন তরুণ সংঘের সদস্যরা। 

বাঘাযতীন তরুণ সংঘের এবারের পুজোর থিম ভূতের রাজা দিল বর।

কলকাতা:

দেখতে দেখতে 69 তম বছরে পা দিল বাঘাযতীন তরুণ সংঘের পুজো। পুজোর উদ্বোধনে উপস্থিত ছিলেন মন্ত্রী অরূপ বিশ্বাস, অনুপ ঘোষাল, প্রিয়াঙ্কা সরকার, জয় সরকার, লীনা গঙ্গোপাধ্যায় এবং অন্যান্যরা। এবারের পুজোর থিম 'ভূতের রাজা দিল বর'। গুপী গাইন বাঘা বাইনের ভূতের রাজাকেই নতুনভাবে উপস্থাপন করেছে এবারের বাঘাযতীন তরুণ সংঘের সদস্যরা। 

বাঘাযতীন তরুণ সংঘের জন্য নতুন করে ভূতের রাজা দিল বর গান রচনা করেছেন জয় সরকার। গেয়েছেন অনুপ ঘোষাল, যিনি সত্যজিৎ রায়ের ছবিতে আসল গানটিও গেয়েছিলেন। বাঘাযতীন তরুণ সংঘের পুজোর উদ্বোধনে উপস্থিত হয়ে জয় সরকার জানান, "আমরা চেয়েছিলাম থিমের সঙ্গে মানানসই কোনও গান ব্যবহার করতে। প্রথমে ভেবেছিলাম আসল গানটাই ব্যবহার হবে। তারপর ঠিক করি, যে না নতুন করে আবার তৈরি করা হবে ভূতের রাজা দিল বর। আর সেটা অনুপ ঘোষালকে দিয়েই গাওয়ানো হবে।"


ব্র্যান্ড অ্যাম্বাসেডর প্রিয়াঙ্কা সরকারের সঙ্গে ঘুরে দেখুন বাঘাযতীন তরুণ সংঘের পুজো

অনুষ্ঠানে এই দিন উপস্থিত ছিলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার, যিনি বাঘাযতীন তরুণ সংঘের পুজোর ব্র্যান্ড অ্যাম্বাসেডর। প্রিয়াঙ্কা সরকার জানান, "আমি বাঘাযতীন তরুণ সংঘের সমস্ত অনুষ্ঠানেই উপস্থিত থাকি। এরা আমার পরিবারের অংশ হয়ে গিয়েছে।"

অন্যদিকে বাঘাযতীন তরুণ সংঘের পুজো উদ্বোধন করেন মন্ত্রী অরূপ বিশ্বাস। তিনিও বলেন, "দুর্গা পুজোয় প্রতিবার আমি তরুণ সংঘে আসি। প্রচুর ব্যস্ততা সত্বেও আমি সময় বের করে চলে আসি।"

পুজোয় প্রচুর ঘুরুন, ঠাকুর দেখুন, মজা করুন। আর পুজোর আরও বিভিন্ন আপডেটের জন্য চোখ রাখুন NDTV বাংলার পেজে।

.