This Article is From Mar 01, 2019

৩ এপ্রিল থেকে বাগডোগরা, ডিব্রুগড় ও দিল্লির মধ্যে চালু হবে ভিস্ত্রার নতুন দৈনিক বিমান

দিল্লি থেকে বাগডোগরাগামী বিমান ছাড়বে সকাল ৭’টা ৫৫ মিনিটে। তা দিল্লি পৌঁছবে সকাল ১০’টায়। ওই বিমানটিই ফের ডিব্রুগড়ের উদ্দেশে উড়ে যাবে সকাল ১০’টা ৩৫ মিনিটে এবং পৌঁছবে ১১’টা ৫০ মিনিটে।

৩ এপ্রিল থেকে বাগডোগরা, ডিব্রুগড় ও দিল্লির মধ্যে চালু হবে ভিস্ত্রার নতুন দৈনিক বিমান
নিউ দিল্লি:

শুক্রবার ভিস্ত্রাএয়ারলাইনস ঘোষণা করে দিল, তারা অসমের ডিব্রুগড় থেকে পশ্চিমবঙ্গের বাগডোগরা পর্যন্ত নিয়মিত বিমান চালাবে এই বছরের ৩ এপ্রিল থেকে। শুধু তাই নয়, বিমানসংস্থাটির পক্ষ থেকে এই কথাও জানানো হয় যে, প্রতিদিন দিল্লি যাওয়ারও বিমান চালু করবে তারা। ডিব্রুগড় থেকে দিল্লি। ভায়া বাগডোগরা। বিমানসংস্থার তরফ থেকে জানানো হয়, বিমানের টিকিট বুকিং শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই। বাগডোগরা-ডিব্রুগড়ের টিকিট এবং ডিব্রুগড়-বাগডোগরার টিকিট পাওয়া যাচ্ছে ২,৩৯৯ টাকাতে।  এছাড়া, বিমানসংস্থার পক্ষ থেকে এই কথাও জানানো হয় যে, দিল্লি-ডিব্রুগড় এবং ডিব্রুগড়-দিল্লি বিমানের টিকিট পাওয়া যাচ্ছে ৪,৯৯৯ টাকাতে।  ডিব্রুগড় থেকে বাগডোগরাগামী বিমান ছাড়বে দুপুর ১২'টা ২৫ মিনিটে এবং বাগডোগরাতে তা পৌঁছবে দুপুর ১'টা ৩৫ মিনিটে। অন্যদিকে, বাগডোগরা থেকে প্রতিদিন দুপুর ২'টো ১০ মিনিটে বিমান ছাড়ার পর তা দিল্লি পৌঁছবে বিকেল ৪'টে ৩০ মিনিটে।

প্রবল টেনশনের আবহে ১৪ জন পাক বন্দিকে উচ্চ নিরাপত্তার সেলে রাখল রাজ্য সরকার

দিল্লি থেকে বাগডোগরাগামী বিমান ছাড়বে সকাল ৭'টা ৫৫ মিনিটে। তা দিল্লি পৌঁছবে সকাল ১০'টায়। ওই বিমানটিই ফের ডিব্রুগড়ের উদ্দেশে উড়ে যাবে সকাল ১০'টা ৩৫ মিনিটে এবং পৌঁছবে ১১'টা ৫০ মিনিটে। বিমানসংস্থার পক্ষ থেকে একটি বিবৃতি দিয়ে এই কথা জানানো হয়।

আকাশ পথে কড়া নজর রাখতে বিমান বাতিল, দেশি ও বিদেশি বিমান পরিষেবায় ব্যপক বদল

ভিস্ত্রার চিফ স্ট্র্যাটেজি ও কমার্শিয়াল অফিসার সঞ্জীব কাপুর বললেন, “ভিস্ত্রা সামনের গ্রীষ্মে যে নতুন বেশ কয়েকটি গন্তব্যে উড়ান চালু করতে চলেছে, তাদের মধ্যে বা বলা ভালো সেই সিরিজের দ্বিতীয় ঘোষণা হল ডিব্রুগড়ের এই উড়ানটি দিয়ে। প্রথমটি আমরা করেছিলাম রায়পুরকে কেন্দ্র করে”।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
.