This Article is From Apr 23, 2020

ফের শৈশবে ফিরে যেতে চান! তাহলে দেখুন আনন্দ মাহিন্দ্রার এই ভিডিও

যে তালিকায় আছে তার-সহ টেলিফোন, পেনসিল গোঁজা ক্যাসেট, বাদামি মলাটে মোড়া পাঠ্যবই, নানা রঙের পেনসিল, পারলে জি আর লিটিল হার্টসের খালি প্যাকেট

ফের শৈশবে ফিরে যেতে চান! তাহলে দেখুন আনন্দ মাহিন্দ্রার এই ভিডিও

আনন্দ মাহিন্দ্রার শেয়ার করা ভিডিওর স্ক্রিনশট।

শৈশবের একগুচ্ছ সামগ্রির ভিডিও টুইটারে ছেড়ে নেট দুনিয়াকে নস্টালজিয়া বানালেন আনন্দ মাহিন্দ্রা। আমাদের শৈশব কেটেছে যে সব জিনিসকে আবৃত্ত করে, সেই পুরনো জিনিসের একটা ভিডিও টুইটারে পোস্ট করলেন এই উদ্যোগপতি (Anand Mahindra)। যে তালিকায় আছে তার-সহ টেলিফোন, পেনসিল গোঁজা ক্যাসেট, বাদামি মলাটে মোড়া পাঠ্যবই, নানা রঙের পেনসিল, পারলে জি আর লিটিল হার্টসের খালি প্যাকেট। যে গুলো ব্যবহার করে ছোট থেকে বড় হয়ে উঠেছে অনেকেই। যাদের মধ্যে আমি-আপনি ছাড়াও আরও অনেকে আছেন। বিশেষ করে যারা ১৯৯০-এর বাচ্চা, তাঁরা এই জিনিসগুলো বেশি ব্যবহার করত। তাই পুরনো এই সামগ্রির একটা ২ মিনিটের ভিডিও বানিয়ে আনন্দ মাহিন্দ্রা লিখেছেন, "লকডাউনের মধ্যে ঘরে বসে থেকে নস্টালজিয়ায় ভোগা ছাড়া তেমন কিছুই করার নেই। কারণ আবার সব কিছু স্বাভাবিক হলে আমারা নিজেদের শৈশবকে ভুলে যেতে বসব।" তিনি আরও লেখেন, "পুরনো এই জিনিসের মধ্যে আমার সবচেয়ে বেশি প্রিয় বাদামি মলাটে মোড়া পড়ার বইগুলো। কারণ মায়ের সঙ্গে বসে বইগুলোতে মলাট দিতাম।" 

দেখে নিন সেই ভিডিও: 

বৃহস্পতিবার সকাল থেকে সন্ধ্যার মধ্যে প্রায় ৬৪ হাজার ভিউ আর ৭ হাজার লাইক কুড়িয়েছে এই ভিডিও। নিজেদের শৈশবে ফিরে গিয়েছেন বলে মন্তব্য করেন অনেক নেটিজেন। দেখে নিন কমেন্ট বক্স:  

.