தமிழில் படிக்க Read in English
This Article is From May 12, 2020

অজয় দেবগণের মুভির মতো স্টান্ট করতে গিয়ে পুলিশ কর্মীর ৫ হাজার টাকা জরিমানা

পুলিশের ইউনিফর্ম গায়ে পরে এবং চোখে রোদ চশমা লাগিয়ে খানিক সময়ের জন্যে ওই পুলিশকর্মী নিজেকে বলিউডের জনপ্রিয় মুভি "সিংহম"-এর অজয় দেবগণ ভাবছিলেন

Advertisement
অল ইন্ডিয়া Edited by

Madhya Pradesh: ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকবার শেয়ার করা হয়

Highlights

  • মধ্যপ্রদেশের দামোহের সাব ইন্সপেক্টরের নায়কোচিত হাবভাবে বিতর্ক
  • তাঁর পদ থেকে সরানো হল, পাশাপাশি ৫ হাজার টাকা জরিমানাও করা হল তাঁকে
  • দুটি চলন্ত গাড়ির ছাদে পা রেখে নিজেকে অজয় দেবগণ ভাবছিলেন ওই পুলিশ কর্মী
দামোহ, মধ্যপ্রদেশ:

দুটো হন্ডা গাড়ি রাস্তা (Damoh) দিয়ে পাশাপাশি সামনের দিকে এগিয়ে আসছে। আর সেই চলন্ত দুটো গাড়ির দুই ছাদে পা রেখে দাঁড়িয়ে আছেন মধ্যপ্রদেশের (Madhya Pradesh) এক পুলিশ কর্মী। সেখান থেকে নায়কোচিত ভঙ্গিতে হাত নাড়ছেন তিনি। না, ভাববেন না যেন এটা কোনও সিনেমার দৃশ্য। একেবারে টাটকা তাজা এই ভিডিওটিতে নায়কের ভূমিকায় যাকে দেখা যাচ্ছে তিনি কোনও সিনেমার শুটিংও করছেন না। আসলে বাস্তবের পুলিশেরও তো ইচ্ছে করে সিনেমার পুলিশের মতো হতে। অনেকটা বোধহয় তেমন ভাবনা নিয়েই পুলিশের ইউনিফর্ম গায়ে পরে এবং চোখে রোদ চশমা লাগিয়ে খানিক সময়ের জন্যে ওই পুলিশকর্মী নিজেকে বলিউডের জনপ্রিয় মুভি "সিংহম"-এর অজয় দেবগণ ভাবছিলেন। ৯০ এর দশকের অ্যাকশন চলচ্চিত্র বলতেই যে নায়কের কথা সকলের মনে পড়ে, হ্যাঁ, ওই পুলিশ কর্মীকেও অনেকটা তেমনই লাগছিল দেখতে।

অনেকটাই সুস্থ, এইমস হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন মনমোহন সিং

একেবারে সিনেমার মতো ওই দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়, তবে তাতে তারিফ পাওয়ার পাশাপাশি বেশ বিপাকেও পড়েছেন মধ্যপ্রদেশের পুলিশের ওই সাব-ইন্সপেক্টর। ভাইরাল ক্লিপটিতে যাঁকে দেখা যাচ্ছে সেই পুলিশ কর্মীর নাম মনোজ যাদব।

Advertisement

খিদের চোটে গাছে চড়ছে হাতি! দেখে নিন ভাইরাল ভিডিও

তিনি অজয় দেবগণের "সিংহম" চলচ্চিত্রের একটি গানে ওই স্টান্ট পরিবেশন করেন তিনি। অনেকে আবার তাঁর ওই স্টান্ট দেখে, ১৯৯১ সালের ছবি "ফুল অউর কাঁটে" চলচ্চিত্রের আইকনিক দৃশ্যের কথাও মনে করছেন। ওই ছবিতে দেখা গেছিল অজয় দেবগণ দুটি চলন্ত মোটর সাইকেলে পা রেখে তাঁর কলেজে ঢুকছেন। দেখুন পুলিশ কর্মীর তোলা সেই ভিডিও:

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকবার শেয়ার করা হয়েছে।

Advertisement

তবে ঘটনাটিকে ভালভাবে নেয়নি পুলিশ প্রশাসন। সাগর ইন্সপেক্টর জেনারেল অনিল শর্মা বিষয়টিকে গুরুত্বের সঙ্গে বিবেচনা করে  দামোহ এলাকার ওই সাব ইন্সপেক্টরের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন।

এদিকে অভিযুক্ত সাব ইন্সপেক্টর মনোজ যাদবকে তাঁর পদ থেকে আপাতত বরখাস্ত করা হয়েছে। পাশাপাশি ট্র্যাফিক নিয়ম ভাঙার দায়ে তাঁর নামে পাঁচ হাজার টাকা জরিমানাও করা হয়েছে।

Advertisement

Advertisement