This Article is From Jun 29, 2018

ছেলে আকাশের প্রি-এনগেজমেন্ট পার্টিতে নীতা অম্বানির নাচের ভিডিও দেখুন

ইশা অম্বানি জানান, শ্লোকা সবসময়ই অম্বানি পরিবারের অংশ ছিল। এনগেজমেন্ট শুধুমাত্র তাঁরা যে দুই বোন-এটার আনুষ্ঠানিক ঘোষণা করলেন

ছেলে আকাশের প্রি-এনগেজমেন্ট পার্টিতে নীতা অম্বানির নাচের ভিডিও দেখুন

বড় ছেলে আকাশ অম্বানি এবং শ্লোকা মেহতার জাঁকজমকপূর্ণ পার্টিতে নীতা অম্বানি একটা বলিউড গানের সঙ্গে নেচে অতিথিদের মুগ্ধ করলেন।

মুম্বাই:

বড় ছেলে আকাশ অম্বানি এবং শ্লোকা মেহতার জাঁকজমকপূর্ণ পার্টিতে নীতা অম্বানি একটা বলিউড গানের সঙ্গে নেচে অতিথিদের মুগ্ধ করলেন। ভরতনাট্যম শিক্ষাপ্রাপ্ত শ্রীমতী অম্বানি কাই পো চে সিনেমার শুভারম্ভ গানের সঙ্গে নাচেন।  

54 বছরের শ্রীমতী অম্বানি আবু জানি সন্দীপ খোসলার ডিজাইন করা একটা মেরুন রঙের শাড়ি গুজরাটি স্টাইলে পরেছিলেন।

অন্য একটা ভিডিও যা ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে আকাশের যমজ বোন ইশা অম্বানি শ্লোকা এবং আকাশের আরতি করছে এবং ব্যাকগ্রাউন্ডে গুজরাটি গান চলছে। তারপর দেখা যাচ্ছে শ্লোকা ইশার পা ছুঁয়ে প্রণাম করছে। ইশা এবং শ্লোকার মধ্যে সম্পর্ক খুবই ভালো। আরতির শেষে দেখা যাচ্ছে তাঁরা পরস্পরকে আলিঙ্গন করছে।

ইশা আগেই জানিয়েছেন রোজি ব্লু ডায়মন্ডসের কর্ণধার, হীরে ব্যবসায়ী রাসেল মেহতার মেয়ে শ্লোকা অম্বানি পরিবারেরই অংশ। আর এনগেজমেন্টের মাধ্যমে শুধুমাত্র তাঁরা যে দুই বোন সেটারই “আনুষ্ঠানিক” ঘোষণা করা হয়েছে। হবু কনে শ্লোকাকে আবু জানি সন্দীপ খোসলার ল্যাহেঙ্গায় দারুণ মানিয়েছিল।

 

দক্ষিণ মুম্বাইতে অম্বানিদের বাসস্থান আন্তিলিয়াতে পার্টির আয়োজন করা হয়েছিল। বলিউডের বিখ্যাত তারকা থেকে ক্রিকেটের মহারথীরা সেখানে উপস্থিত ছিলেন। সস্ত্রীক সচিন তেনডুলকর, গৌরী ও শাহরুখ খান, প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাস, করণ জোহার, আলিয়া ভাট, রণবীর কাপুর পার্টির অন্যতম অতিথি ছিলেন।  

 

 

বুধবার সন্ধ্যায় অম্বানিরা আকাশ এবং শ্লোকার মেহেন্দি অনুষ্ঠানের আয়োজন করে। আকাশের বাল্যবন্ধু শ্লোকার সঙ্গে তাঁর এনগেজমেন্ট গত মার্চ মাসে ঘোষণা করা হয়। এই যুগল পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে গোয়াতে একটা রিসোর্টে এনগেজমেন্ট সাড়ে। এনগেজমেন্টের পর মুম্বাইতে একটা পার্টির আয়োজন করা হয়েছিল।

গত মে মাসে পিরামল গ্রুপের কর্ণধার অজয় পিরামলের পুত্র আনন্দের সঙ্গে ইশা অম্বানির এনগেজমেন্ট হয়েছে।

দুই অম্বানি ভাইবোনের বিয়ে ডিসেম্বর মাসে অনুষ্ঠিত হবে। এই মাসের শুরুতে অম্বানিরা আকাশ এবং তাঁর বাগদত্তা শ্লোকার এনগেজমেন্টের ঘোষণা করেন এবং বিখ্যাত বলিউড গানের সঙ্গে ওই যুগলের এক মিনিটের একটা মন্তাজ ভিডিও তৈরি করে নিমন্ত্রণের জন্য অতিথিদের কাছে পাঠায়।  

.