This Article is From Nov 21, 2019

টাকার বৃষ্টি! তাও আবার কলকাতায়, হতভম্ব জনতা, দেখুন Video

Watch Video: বিল্ডিং থেকে ৫০০ ও ২০০০ টাকার বৃষ্টি হচ্ছিল। সেই সাথে অনেক একশো টাকার নোটও উড়ে আসে

টাকার বৃষ্টি! তাও আবার কলকাতায়, হতভম্ব জনতা, দেখুন Video

পুলিশ সূত্র থেকে জানা গেছে, ঘটনাটির তদন্ত চলছে

কলকাতা:

কিছু দিন আগেই সাইক্লোন বুলবুলের দাপটে জলে ভাসছিল তিলত্তমা। সেই তিলত্তমায় এবার আকাশ পথে নেমে এলো রাশি রাশি টাকা। বৃষ্টির ফোঁটার বদলে এমন রাশি রাশি টাকা দেখে স্বভাবতই সাধারণ মানুষ অবাক হবেই।  বুধবার কলকাতার এক কমার্শিয়াল বিল্ডিং থেকে হঠাৎই শুরু হয় টাকার বৃষ্টি। বহুতলের ওপর থেকে এমন রাশি রাশি টাকা পড়তে দেখে অবাক হয়ে যায় সাধারণ জনতা।  মধ্যে কলকাতার ২৭ নং ব্যান্টিংক স্ট্রিটের ঘটনা এটি। ডায়রেক্টর অফ রেভেনিউ ইন্টালিজেন্সি-র (DRI) দল এই বহুতলে থানাতল্লাশির ফলে ঘটে এমন ঘটনা।

বিল্ডিং থেকে ৫০০ ও ২০০০ টাকার বৃষ্টি হচ্ছিল। সেই সাথে অনেক একশো টাকার নোটও উড়ে আসে। জানা গেছে, ঝেঁটার সাহায্যে নোট গুলি জানলা দিয়ে বাইরে ফেলা হচ্ছিল। হঠাৎই এমন ঘটনা চোখের সামনে ঘটতে দেখে সেখানে উপস্থিত লোকেরা হাঁসতে ও চিৎকার করতে থাকে, আবার কিছু লোক তড়িঘড়ি দৌড়ে এসে পকেটে পুড়তে থেকে বেশ কিছু টাকা।  

DRI-এর সূত্র থেকে জানা গেছে, এই বহুতলে একটি প্রাইভেট এক্সপোর্ট-ইম্পর্টের অফিসে DRI-এর একটি দল যায় তদন্ত করতে। তবে এই বহুতল থেকে পড়া টাকার সাথে এই প্রাইভেট সংস্থার কোনো সম্পর্ক আছে কিনা, সে বিষয়ে সংস্থা এখনও পর্যন্ত কিছু জানাই নি।    

.